‘এই জারোত কম্বলখ্যান পায়া খুব উপকার হইল বাহে’

0
172

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ ভোরের সূর্য ওঠার সঙ্গেই গাইবান্ধার সুন্দরগঞ্জের দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছে প্রভাতফেরি শিক্ষা কল্যাণ সংস্থা নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

সোমবার (৩০ জানুয়ারি) সকালে উপজেলার পৌরসভাসহ দহবন্দ, তারাপুর ও বামনডাঙ্গা ইউনিয়নের বিভিন্ন এলাকার দুস্থ অসহায় শীতার্ত ও মাদরাসার ছাত্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছে স্বেচ্ছাসেবী সংগঠনটি।এ সময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা মাওলানা মুহিব্বুল্লাহ মুত্তালিব, সভাপতি মো. কামরুল হাসান সাব্বির, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহিদ হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক কাজী লাবিব হোসেন, সহ-প্রচার সম্পাদক সাব্বির হোসেন শাওন, শিক্ষা বিষয়ক সম্পাদক শিহাব প্রামাণিক ও রোকনুজ্জামান রোকন, উপ-উন্নয়ন বিষয়ক সম্পাদক ওমর ফারুক প্রমুখ।

এই কম্বল পেয়ে সোনাভান বেগম নামের এক বৃদ্ধা বলেন, এই জারোত কম্বলখ্যান পায়া খুব উপকার হইল বাহে। যামরা হামাক কম্বল দিছে, আল্লাহ তামাক যুগ যুগ ধরি বাঁচে রাখুক।

প্রভাতফেরি শিক্ষা কল্যাণ সংস্থার সভাপতি কামরুল হাসান সাব্বির বলেন, শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকেই তাদের পাশে প্রভাতফেরি শিক্ষা কল্যাণ সংস্থা।তিনি আরও বলেন, জার্মান প্রবাসী জনসেবক মুজাহিদুল ইসলামের আর্থিক সহযোগিতায় আমরা বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মাঝে কম্বল বিতরণ করছি। আমরা সব সময় সুবিধাবঞ্চিত মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ।