গোবিন্দগঞ্জে হত্যা মামলার তিন আসামি আটক

0
157

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চাঞ্চল্যকর ইজিবাইকচালক কনক প্রামাণিক (১৯) হত্যা মামলার তিন আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ জানুয়ারি) গোবিন্দগঞ্জ থানার পুলিশ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

কনক প্রামাণিকের মরদেহ উদ্ধারের ১৮ ঘন্টার মধ্যেই প্রযুক্তির সহায়তায় হত্যার রহস্যের উন্মোচন করে পুলিশ। একই সঙ্গে ছিনতাই করা ইজিবাইকটিসহ আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতার ব্যক্তিরা হলেন উপজেলার রামপুরা সরকারপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে হেলাল মিয়া (২২) ও দেলাল মিয়া (২০) এবং ক্রোড়গাছা গ্রামের ফেরদৌস মন্ডলের ছেলে সৌরভ মন্ডল (২০)।

থানা সূত্রে জানা গেছে, শনিবার (২১ জানুয়ারি) দুপুরে জাতীয় জরুরি সেবার ফোন পেয়ে উপজেলার সাপমারা ইউনিয়নের রামপুর মৌজার রংপুর চিনিকলের বাণিজ্যিক খামারের একটি পুকুর থেকে অজ্ঞাত ভাসমান মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুরের ফুল মিয়ার ছেলে কনক প্রামাণিক। সেখানেই মরদেহের পরিচয় সনাক্ত হয়। তিনি পেশায় ব্যাটারিচালিত ইজিবাইকচালক কনক। ১৫ জানুয়ারি সন্ধ্যার পর থেকে নিখোঁজ ছিলেন বলে জানানো হয়।

গোবিন্দগঞ্জ থানায় সেদিনই পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়। বিষয়টি নিয়ে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহার নেতৃত্বে একটি দল অভিযান চালায়।

মাত্র ১৮ ঘন্টার পুলিশের বিশেষ অভিযানে কনক প্রামাণিক হত্যার সাথে সরাসরি জড়িত তিন আসামিকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ছিনিয়ে নেওয়া ইজিবাইকটিও উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইজিবাইকটি ছিনিয়ে নেওয়ার সময় বাধা দেওয়ায় চালক কনককে গলাটিপে হত্যা করে। পরে হাত-পা বেঁধে পুকুরের পানিতে ফেলে দেওয়ার কথা স্বীকার করেছেন। ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেওয়ার জন্য সোমবার আদালতে পাঠানো হয়েছে।