বগুড়ার শেরপুরে গৃহবধুকে অপহরণ মামলায় আটক-১

0
418

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শেরপুরের চকপোতা গ্রামের এক গৃহবধুকে অপহরণের ঘটনায় শেরপুর থানায় মামলার প্রেক্ষিতে ২১ জানুয়ারি শনিবার রাতে লিখন মাহমুদ (১৮) কে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার চকপোতা গ্রামের সোলায়মান হোসেনের মেয়ের সাথে একই গ্রামের জামাদারের ছেলে লিখন মাহমুদের সাথে এক বছর যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছিল।

বিষয়টি পরিবারে জানাজানি হলে মেয়ের পরিবার লিখনের পরিবারকে বিয়ের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে মেয়েকে শাজাহানপুর উপজেলার কর্নিবাড়ি গ্রামে বিয়ে দেয়। বিয়ের পর গৃহবধু তার বাবার বাড়িতে এলে গত ৬ জানুয়ারি ইসলামী জালসা শোনার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। এ সময় পূর্বের প্রেমিক লিখন মাহমুদ সুযোগ বুঝে ওই গৃহবধুকে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনায় গৃহবধুর মা শাপলা খাতুন বাদি হয়ে লিখন মাহমুদসহ ৪ জনকে অভিযুক্ত করে শেরপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে ২১ জানুয়ারি শনিবার রাত ১০ টার দিকে এসআই রবিউল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার শেরুয়া বটতলা এলাকা থেকে লিখন মাহমুদ কে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে শেরপুর অফিসার ইনচার্জ মো. আতাউর রহমান খোন্দকার বলেন, অভিযুক্ত লিখন মাহমুদ কে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।