বান্দরবানকে এগিয়ে নিতে সর্বস্তরে কাজ করে যাচ্ছে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর

0
197

রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: দিন বদলের পালায় পার্বত্য জেলা বান্দরবান কে এগিয়ে নিয়ে যেতে সর্বস্তরের কাজ করে যাচ্ছে পার্বত্য মন্ত্রী বীরবাহাদুর উসৈসিং।তারই ধারাবাহিকতায় আজ ২১ জানুয়ারি শনিবার সকালে বান্দরবান উন্নয়ন বোর্ডের অর্থায়নে ৮ কোটি টাকার ব্যায়ে বিভিন্ন প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন ও অত্যাধুনিক কৃষিযন্ত্র বিতরণ করা হয়েছে।

রাজবিলা ইউনিয়নের চেয়ারম্যান ক্য অংপ্রু মারমার সভাপতিত্বে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এসব প্রকল্পের শুভ উদ্বোধন করেন।

এসময় অনুষ্ঠানে আরো অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক সাইফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরোজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াসির আরাফাত। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরে নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ অনেকে।

এর আগে স্থানীয় প্রকৌশলী অধিদপ্তরের অর্থায়নে ১ কোটি টাকা ব্যায়ে আরসিসি গার্ডার ব্রিজ ও জেলা পরিষদের অর্থায়নে ৫০ লক্ষ টাকা ব্যায়ে বিদ্যালয়ের পাকা ভবন উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি বলেন, বর্তমান সরকারের আমলে কৃষি থেকে শুরু করে সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। পাহাড়ের আনাচে কানাচে যে উন্নয়ন হচ্ছে তা শুধু দেশনেত্রী প্রধামমন্ত্রী শেখ হাসিনা সুবাদে।

অনুষ্ঠানে শেষে কৃষকদের মাঝে অত্যাধুনিক ধান রোপন যন্ত্রসহ বিভিন্ন কৃষি সামগ্রী বিতরণ করে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।