গোপালপুরে নবাগত জেলা প্রশাসকের মত বিনিময় সভা 

0
182

মো. নুর আলম গোপালপুর(টাঙ্গাইল)প্রতিনিধি : বিভিন্ন পেশার মানুষের সাথে মত বিনিময় করেছেন নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

গোপালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ পারভেজ মল্লিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলার নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এ সময় উপজেলার সকল অফিসার-কর্মচারী,বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন নবাগত জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

এ সময় বঙ্গবন্ধুর প্রতিকৃতি চিরঞ্জিব মুজিবে পুষ্পস্তক অর্পণ এবং উপজেলা ইংলিশ ভার্সন স্কুল এর শুভ উদ্বোধন করেন, অফিসার্স ক্লাবের নির্মিত ভবনের শুভ উদ্বোধন, গোপালপুর উপজেলার ঝাওয়াইলের প্রধানমন্ত্রী আশ্রয়ন কেন্দ্রে পরিদর্শন ও আশ্রয়ন কেন্দ্রে বাসিন্দাদের মধ্যে ভ্যান গাড়ি ও দুটি দোকান উদ্বোধন করে দেন ও গোপালপুর প্রেসক্লাবের সংবাদ কর্মীদের সাথে মতো বিনিময় সভা করে।

বিভিন্ন সংগঠনের ও বিভিন্ন প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা গ্রহণ করেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু, গোপালপুরে পৌরসভার মেয়র রকিবুল হক ছানা, ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, থানা অফিসার ইনচাজ(ওসি) মো. মোশারফ হোসেন, বীরযোদ্ধা এ্যাডভোকেট শামছুল আলম, আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক আঃ মোমেন, গোপালপুর প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন সহ সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,সদস্য,বিভিন্ন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগন।