চাঁপাইনবাবগঞ্জে নিখোঁজের ৫ দিন পর কিশোরী উদ্ধার

0
244

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় নিখোঁজের ৫ দিন পর এক কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। বাড়ি থেকে স্কুলের জন্য বের হয়ে নিখোঁজ হয় ওই কিশোরী।

রোববার (১৫ জানুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে উপজেলার শিবগঞ্জ বাজার এলাকার জামে মসজিদের পূর্ব পাশে দোকানের সামনে থেকে ওই কিশোরীকে উদ্ধার করা হয়। এসময় কিশোরীকে অপহরণের অভিযোগে সুমন আলী (২৭) নামে এক যুবককে গ্রেফতার করা হয়। সোমবার (১৬ জানুয়ারি) সকালে র‍্যাব এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করে।

সুমন আলী শিবগঞ্জ উপজেলার বিনোদপুর গ্রামের ফাইজুদ্দিনের ছেলে। র‍্যাব জানায়, মঙ্গলবার (১০ জানুয়ারি) সকাল ৮টা থেকে নিখোঁজ হওয়ার পর পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। পরে সেদিনই থানায় অভিযোগ দেয় কিশোরীর পরিবার।

নিখোঁজ স্কুলছাত্রীর পরিবার থানায় অভিযোগের একটি কপি র‍্যাব-৫, সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে জমা দেয়। এরপর র‍্যাব তথ্যপ্রযুক্তির সহায়তায় অপহরণকারী ও নিখোঁজ কিশোরীর অবস্থান শনাক্ত করতে সক্ষম হয়। জানা যায়, স্কুলছাত্রীকে নিয়ে অজ্ঞাত স্থানে যাচ্ছিল সুমন আলী। পরে র‍্যাবের একটি দল অভিযান চালিয়ে কিশোরীকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে বলেও জানায় র‍্যাব।