চাঁপাইনবাবগঞ্জে শিবগঞ্জে আগুন লেগে মুদি দোকান ভষ্মিভূত 

0
300

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের হাজারবিঘি বাজারের একটি মুদি দোকান পুড়ে ছাই হয়েছে।

জানা গেছে, গতকাল শনিবার রাতে হাজারবিঘি বাজারের তারেক স্টোর নামের বন্ধ মুদি দোকানে আগুনের ঘটনা ঘটে। আগুন দেখতে পেয়ে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসার পূর্বেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে আনে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, ১১ মাস পূর্বে দোকান ভাড়া নিয়ে ১৩ রশিয়া গ্রামের মৃত তাজিরুল ইসলামের ছেলে তারেক রহমান মুদি দোকানের ব্যবসা শুরু করে। বাবার মৃত্যুর পর তারেক রহমানকে পরিবারের হাল ধরতে হয়। দোকান থেকেই সুন্দরভাবে চলছিল পরিবার কিন্তু গত রাতে দোকানের সকল মালামাল পুড়ে যাওয়াই হতাশা গ্রাস করে ফেলে তারেক রহমানের স্বপ্নকে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দোকানের আগুন দেখতে পেয়ে সবাই পানি দিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে তার ব্যাপক ক্ষতি হয়েছে।

তারেক স্টোরের স্বত্বাধিকারী দোকানের মালিক তারেক রহমান বলেন, প্রায় তিন লক্ষ টাকার মালামাল সব আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আমি ও আমার পরিবার এখন অসহায় অবস্থায় আছি। কি করবো ও কি খেয়ে বাঁচবো কিছুই বুঝতে পারছি না।

ফায়ার সার্ভিস সূত্রে জানা যায়, হাজারবিঘি বাজারে একটি মুদি দোকানে আগুনের খবর পেয়ে আমরা সেখানে যাওয়ার পূর্বেই আগুনটি নিয়ন্ত্রণে আনে স্থানীয়রা। তবে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ক্ষয়ক্ষতির পরিমাণ পরে জানানো হবে।