কুড়িগ্রামের উলিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

0
219

কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলা কৃষক শ্রমিক জনতালীগের ত্রি-বার্ষিক সম্মেলন/২০২৩ইং সফল ভাবে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি মোঃ হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক ফয়জার রহমান রানুকে নির্বাচিত করে ৫২ সদস্যের একটি উপজেলা কমিটি গঠন করা হয়েছে।

গত শনিবার দুপুর ২টায় উপজেলার পূর্বগেট সংলগ্ন দলীয় কার্যালয়ে আহ্বায়ক মোঃ ফুলবাবু মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হলে এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গাইবান্ধা জেলা কৃষক শ্রমিক জনতালীগের সংগ্রামী সভাপতি এডভোকেট মোস্তফা মনিরুজ্জামান ও বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন গাইবান্ধা জেলা কৃষক শ্রমিক জনতালীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ আবু বকর সিদ্দিক।

স্থানীয় নেত্রীবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন হাবিবুর রহমান, ফয়জার রহমান রানু, আশরাফ আলী কুটিয়াল, আবু ওয়াহাব খোকা, ফয়েজ উদ্দিন, হাসান আলী বিদেশী, নজরুল ইসলাম প্রমুখ। সম্মেলনে আলোচনা সভায় নতুন কমিটির পরিচিতি ও ঘোষণা পত্র পাঠ করেন প্রধান অতিথি এডভোকেট মোস্তফা মনিরুজ্জামান।

কমিটিতে অন্যান্যদের মধ্যে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন সহঃ সভাপতি পদে যথাক্রমে মোঃ মোবাশ্বের নেছারী, আশরাফ আলী কুটিয়াল, হাসান আলী বিদেশী, রুহুল আজম আহমেদ ও ফারুকী আজম রন্জু। সহঃ সাধারণ সম্পাদক পদে যথাক্রমে নাজমুল ইসলাম ও আতাউর রহমান আতা, সাংগঠনিক সম্পাদক আল কামাল আঃ ওয়াহাব খোকা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আদম আলী, দপ্তর সম্পাদক হাসান আলী, শ্রম সম্পাদক আনোয়ারুল ইসলাম, কৃষি ও পরিবেশ সম্পাদক ফয়জার রহমান ফয়েজ, শিক্ষা-সংস্কৃতিক সম্পাদক শেখ শাহাজাহান আলী, মহিলা সম্পাদক শ্রীমতি চম্পা রানী, যুব ও ক্রীড়া সম্পাদক মাসউদ রানা এবং অর্থ সম্পাদক নজরুল ইসলাম।