লক্ষ্মীপুরে আল হুদা ইসলামীয়া মাদ্রাসায় নতুন ছবক ও দোয়া অনুষ্ঠান

0
270

মোঃ সুমন উদ্দিনঃ লক্ষ্মীপুরে আল হুদা ইসলামীয়া মডেল মাদ্রাসা ও এতিমখানার ২০২৩ শিক্ষাবর্ষে উত্তীর্ণ শিক্ষার্থীদের নতুন ছবক দান, দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ই জানুয়ারি) সকাল ১০ ঘটিকায় লক্ষ্মীপুর সদর উপজেলার ১৫ নং লাহারকান্দি ইউনিয়নের রামানন্দী গ্রামের আরশিনগর এলাকায় মাদ্রাসার একাডেমিক ভবন সংলগ্ন মাঠে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এসময় ২০২৩ শিক্ষাবর্ষে উত্তীর্ণ শিক্ষার্থীদের নতুন ছবক প্রদান করা হয়েছে। ২০২২ শিক্ষা বর্ষে বিভিন্ন ক্লাসে উত্তীর্ণ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং পঞ্চম শ্রেণীর উত্তীর্ণ শিক্ষার্থীদের মাঝে বিদায় স্মারক বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সভাপতি হোলি গ্রুপের সিইও জনাব মোঃ নুরুল হুদা সাহেব‌ের সভাপতিত্বে
এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ কেরামতিয়া ফাজিল মাদ্রাসার উপাধ্যক্ষ হযরত মাওলানা আবু সালেহ মোঃ ইব্রাহিম।

মাদ্রাসার প্রধান শিক্ষক মাও ইসমাইল হোসাইন রাসেল ও সহকারী শিক্ষক আব্দুল করিমের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসাটির পৃষ্ঠপোষক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শামসুদ্দীন শামসু , মাস্টার খলিলুর রহমান, সুলতানিয়া দাখিল মাদ্রাসার সহ- সুপার- মাওলানা মোঃ মারফত উল্লাহ, ব্যবসায়ী ও শিক্ষানুরাগী চাঁদখালী বাজার বণিক সমিতির সভাপতি- নুর উদ্দিন মাহমুদ রিপন, মাওলানা শাহাদাত হোসাইন সোহেল, মোনাইম হোসেন তারেক ভূঁইয়া, মেরিনার লাবিদ আহমেদ ফয়সাল, বিশিষ্ট ব্যবসায়ী আল-মামুন সহ প্রমুখ ব্যক্তিবর্গ।