ধামরাইয়ে আলাদীস্ হাসপাতালের বর্ষপূর্তি উপলক্ষে দিনব্যাপি ফ্রি মেডিকেল ক্যাম্প

0
202

রনজিত কুমার পাল (বাবু),ঢাকা জেলা প্রতিনিধি: রাজধানী ঢাকার অদূরে ঢাকা জেলার ধামরাই উপজেলার কুল্লা ইউনিয়নে জয়পুরা এলাকায় ঢাকা -আরিচা মহাসড়ক সংলগ্ন আলাদীনস্ জেনারেল হাসপাতালে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পেইন এর উদ্বোধন করা হয়।

আলাদীনস্ জেনারেল হাসপাতাল প্রতিষ্ঠানের প্রথম বর্ষ পূূর্তি উপলক্ষে ১৩ জানুয়ারী শুক্রবার দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করে আলাদীনস্ জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ড. মাহজাবিন পিয়াংকা।

আলাদীনস্ জেনারেল হাসপাতাল ভবনে এ ফ্রি মেডিকেল ক্যাম্পেইন শুরু হয় সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত।

বিশেষজ্ঞ চিকিৎসকরা বিনামূল্যে রোগীদের চিকিৎসা দেয়া হয় । আলাদীনস্ জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ড. মাহজাবিন পিয়াংকার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হোসাইন মোহাম্মদ হাই জকী।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট সোহানা জেসমিন মুক্তা, কুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফর রহমান, সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভালুম আতাউর রহমান খান ডিগ্রি কলেজের প্রভাষক আওলাদ হোসেন, ডাঃ হাবিবুর রহমান সহ আলাদীনস্ জেনারেল হাসপাতালের সকল চিকিৎসক ও শতাধিক রোগী।

এ সময় আলাদীনস্ জেনারেল হাসপাতালের পক্ষ থেকে রোগীদের মাঝে বিনামূল্যে ওষুধ প্রদান করা হয়। এর আগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।ফ্রি মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে বিনামূল্যে নাক, কান, গলা, চর্ম, শিশু, ডায়াবেটিকসসহ বিভিন্ন রোগের চিকিৎসা প্রদান করা হয়।

হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ড. মাহজাবিন পিয়াংকা বলেন, আমাদের হাসপাতালের উদ্দেশ্য গন মানুষের সেবা করা এবং সবসময়ই যেন এই কার্যক্রম চালু থাকে সেই প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। শুধু কুল্লা এলাকায় নয়, পুরো ধামরাই উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান।