রামগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মোজাম্মেল হক মজু

0
122

পারভেজ হোসাইন, রামগঞ্জ: সদ্য পদ হারানো রামগঞ্জ উপজেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও সাবেক এমপি নাজিম উদ্দিন আহমেদের স্থানে নতুন ভারপ্রাপ্ত আহ্বায়ক হলেন আলহাজ্ব মোজাম্মেল হক মজু। তিনি এরপূর্বে কমিটিতে ১নং যুগ্ম আহ্বায়ক ছিলেন।

জানা যায়, গত নভেম্বর (২০২২) ১২ তারিখে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে কারন দর্শানোর জন্য উপজেলা ও পৌর বিএনপির ৫ নেতাকে শো-কজ নোটিশ জারী করা হয়। এরপর ১৯ নভেম্বর তারা সকলেই শো-কজ নোটিশের জবাব দেন। উক্ত জবাবে দলীয় হাইকমান্ডের কাছে সন্তোষজনক বিবেচিত না হবার কারনে গত (২৭ নভেম্বর ২০২২) তাদের সকলকে রামগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির স্ব স্ব দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

সদ্য পদ হারানো উপজেলা বিএনপির আহ্বায়ক নাজিম উদ্দিন আহমেদ এর স্থানে ১নং যুগ্ম আহ্বায়ক আলহাজ্ব মোজাম্মেল হক মজুকে ভারপ্রাপ্ত আহ্বায়ক করা হয়, পৌর সদস্য সচিব থেকে পদ হারানো মিয়া আলমগীরের স্থানে এডভোকেট তোফাজ্জল হোসেন বাচ্চুকে ভারপ্রাপ্ত সদস্য সচিব করা হয়। এছাড়া বাকি পদ হারানো উপজেলা সদস্য ভিপি আব্দুর রহিম, সাহাব উদ্দিন তুর্কি ও পৌর সদস্য জাকির মোল্লার স্থানে কাউকে যুক্ত করা হয়নি। তবে উপজেলা বিএনপির ২নং যুগ্ম আহ্বায়ক থেকে ১নং যুগ্ম আহ্বায়ক করা হয় মোঃ মনোয়ার হোসেনকে।

গতকাল (৭ জানুয়ারি) শনিবার, জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট মোঃ হাসিবুর রহমান ও সদস্য সচিব শাহাবুদ্দিন সাবুর সাক্ষরিত চিঠিতে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক ও পৌর বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিবকে কমিটির দায়িত্ব দেওয়া হয়।

ভারপ্রাপ্ত আহ্বায়ক আলহাজ্ব মোজাম্মেল হক মজু জানান, আমরা চেয়েছি মিলেমিশে সকলকে নিয়ে কাজ করতে। কিন্তু কোনো কারণে তা সম্ভব হয়নি। দলের সিদ্ধান্ত অনুযায়ী এবং দলের কার্যক্রমকে গতিশীল করতে আমাকে উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক হিসেবে দায়িত্ব দেওয়া হয়। আমি সামনে সকলের সহযোগিতা নিয়ে দলকে সুসংগঠিত করতে দলের সকল সিদ্ধান্ত বাস্তবায়নে সচেষ্ট থাকিবো।