পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা আটক

0
332

রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় চাঁদাবাজির মামলায় ছাত্রলীগ নেতা রাসেল খান(২৫) কে আটক করেছে পুলিশ। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। শনিবার রাতে পুলিশ রাসেল খানকে আটক করে। রাসেল উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছিল। সে পৌর সদরের কাঠালবাড়িয়ার লিটন আলীর ছেলে।

মামলা সূত্রে প্রকাশ, হাওর, বায়র ও প্রত্যন্ত অঞ্চলের মানুষের সুবিধার জন্য টেলিফোন লাইন বসাতে বিটিসিএল কাজ করছে পুঠিয়ার গণ্ডগোহালী গ্রামে। গতকাল সেখানে গিয়ে ঠিকাদারি প্রতিষ্ঠান খন্দকার গ্রুপের ম্যানেজার সোহেল রানার কাছে মোস্তাক, টেনু ও রাসেল খানের নেতৃত্বে ৮/১০ জন যুবক এক লাখ টাকা চাঁদা দাবি করে।

এসময় সোহেল রানা তাদের দাবি মেটাতে অস্বীকার করলে তাকে লাঠি দিয়ে মারধর করে। তাকে বাঁচাতে শ্রমিকরা এগিয়ে আসলে তাদেরকেও মারধর করা হয়। এসময় শাহীন, জানু বক্সসহ কয়েকজন শ্রমিক আহত হয়। এঘটনায় সোহেল রানা থানায় একটি মামলা করেছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহরাওয়ার্দী হোসেন বলেন, চাঁদাবাজির মামলায় রাসেল খানকে আটক করে রোববার জেলহাজতে পাঠানো হয়েছে। বাকিদের আটকের চেষ্টা চলছে। এরা ভাড়ায় খাটে আর চাঁদাবাজি করে বলে জানতে পেরেছি।