বুকে বুটের আঘাত, আইসিইউতে ফুটবলার

0
143

খেলা শুরুর ১৫ মিনিট না হতেই ১০ জনের দলে পরিণত হলো মার্শেই। এভাবে ৭৫ মিনিট খেলেও ফ্রেঞ্চ কাপে চতুর্থ স্তরের দল হাইরেসের বিপক্ষে ২-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা। কিন্তু সব ছাপিয়ে আলোচনায় একটি ট্যাকল, একটি লাল কার্ড!

বল ক্লিয়ার করতে গিয়ে হাইরেস মিডফিল্ডার আলমাইক এন’ দিয়ায়িকে ভয়ানকভাবে ফাউল করেন মার্শেই ডিফেন্ডার এরিক বেইলি। সঙ্গে সঙ্গে তাকে লাল কার্ড দেখান রেফারি। মাঠ ছাড়েন বেইলি। আর তার সঙ্গেই মাঠ ছাড়তে হয় দিয়ায়িকেও।

কারণ, বুকে বেইলির বুটের আঘাত খাওয়ার পর আর খেলতেই পারেননি দিয়ায়ি। মাঠ থেকেই তাকে দ্রুত হাসপাতালে নেওয়া হয়। নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে এই মিডফিল্ডারকে।

দিয়ায়ির বর্তমান পরিস্থিতি নিয়ে হাইরেসের প্রেসিডেন্ট মুরাদ বুদজেলাল বলেন, ‘আমরা প্রার্থনা করছি যেন সবকিছু ঠিকঠাকভাবে যায়। সে অসাধারণ ছেলে এবং আমাদের অন্যতম সেরা খেলোয়াড়। প্রাথমিক সতর্কতার কারণে তাকে আইসিইউতে নেওয়া হয়েছে।’

মূলত ম্যানচেস্টার ইউনাইটেডের হয়েই খেলে থাকেন বেইলি। কিন্তু এই মৌসুমে তাকে ধারে মার্শেইতে পাঠিয়েছে রেড ডেভিলরা। আইভরি কোস্টের এই ডিফেন্ডারের সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি আছে তাদের। তবে এতোদিন পর্যন্ত বেইলির থাকার সম্ভাবনা খুব একটা নেই।

এদিকে, ওই লাল কার্ডের জন্য চার থেকে ছয় ম্যাচ নিষিদ্ধ হতে পারেন বেইলি।