তাহেরপুর পৌরসভা মেয়রের এক যুগপূর্তী উপলক্ষে মেগা কনসাট অনুষ্ঠিত

0
230

বাগমারা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহী বাগমারা তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের সফলতার এক যুগপূর্তী উপলক্ষে সংবর্ধনা ও থার্টিফাস্ট মেগা কনসার্ট অনুষ্ঠিত হয়।

শনিবার সন্ধায় তাহেরপুর শেখ রাসেল পৌর অডিটরিয়াম এক যুগ পরে তার সফলতার সংবর্ধনা ও থার্টিফাস্ট মেগা কনসার্টের আয়োজন করে উদয় স্পোর্টিং ক্লাব এবং পথিক বিনোদন ক্লাব ও
সমাজ কল্যাণ সংস্থা।তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তাহেরপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ তোফাজ্জল হোসেন,নবনিযুক্ত অধ্যক্ষ শাহ মোঃ জিয়াউদ্দিন টিপু,তাহেরপুর পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুর রহমান বিপ্লব, সাংগঠনিক সম্পাদক রফিকুল
ইসলাম রফিক ও মাহাবুবুল হক সাহি,তাহেরপুর পৌরসভার প্যানেল মেয়র বাবুল খাঁ,পৌর সচিব মতলেবুর রহমান মতলু,তাহেরপুর পৌর আওয়ামীলীগের নেতা সাবেক অধ্যাপক সত্যজিৎ রায় তোতা।

এর আগে বিকেল ৩ ঘটিকার সময় মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের সফলতার ১যুগ পূর্তীর সফলতার শুভ উদ্ভোধন করা হয়।রাত ৮.৩০ মিনিটে বিশেষ সাংস্কিৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।