কানাইঘাট স্টুুডেন্ট অর্গানাইজেশনের কার্যকরী ও উপদেষ্টা কমিটি গঠন

0
416

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ সিলেট জেলার কানাইঘাট উপজেলার “কানাইঘাট স্টুুডেন্ট অর্গানাইজেশন”র ২০২৩-২০২৪ সালের কার্যকরী পরিষদের কমিটি গঠন করা হয়েছে। ছাত্রনেতা মীম সালমানকে সভাপতি ও নাঈমুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কার্যকরি কমিটি ও ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়।

কার্যকরি কমিটির অন্য দায়িত্বশীলরা হলেন, সহ সভাপতি ইমরান আহমদ তালুকদার,সহ-সভাপতি জাহিদুল ইসলাম,সহ-সভাপতি হাফিজ জুবায়ের চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ উদ্দিন,যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হুসেন তালুকদার,যুগ্ম সাধারণ সম্পাদক মো: সুজন আমীন,সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ,সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ আব্দুল লতিফ, কোষাধ্যক্ষ কে.এম রাহাত,সহ-কোষাধ্যক্ষ হাফিজ মিজান আহমদ, প্রচার সম্পাদক মো: শামীম আহমদ,সহ-প্রচার সম্পাদক আবু হানিফ, সাহিত্য ও শিক্ষা সম্পাদক এম.এ সবুর,অফিস সম্পাদক রায়হান আহমদ,সমাজসেবা সম্পাদক এমদাদুর রহমান,কার্যকরী সদস্য সালমান আহমদ,মো: শাহিদুর রহমান, ফয়জুল করীম ও ইমরান আহমদ।

এদিকে ২০২৩-২০২৪ সালের জন্য ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়েছে। উপদেষ্টা কমিটির নেতৃবৃন্দরা হলেন কবি সরওয়ার ফারুকী, মাওলানা মুখতার আহমদ, মাওলানা রিয়াজ উদ্দিন,মাস্টার বাবুল আহমদ,মাওলানা শামীম আহমদ, মাস্টার মিনহাজ ইবনে এবাদ,মাওলানা খলিলুর রহমান,মাস্টার মুহি উদ্দিন জাবের,ফখরুজ্জামান ফারুকী ও মাসুম আহমদ।