কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক গরিব ওদুস্থঃদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

0
233

সুব্রত ঢালী সুব্র, স্টাফ রিপোর্টারঃ বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন (মোংলা) কর্তৃক গরীব ও দুস্থঃদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।

আজ বুধবার (২৮ ডিসেম্বর) কোস্ট গার্ড পশ্চিম জোন মোংলার মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান । মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক বাগেরহাটের মোরেলগঞ্জের দোনা, সোলামবাড়িয়া এবং পাতাবাড়িয়া এলাকায় মেডিকেল ক্যাম্পেইন এর মাধ্যমে ১৬৭ জন অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করেন। এসময় সিনিয়র মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট কমান্ডার জেনিফার বিনতে ইয়াসিন, কোস্ট গার্ডের কর্মকর্তা লেফটেন্যান্ট ইকবাল হোসেন, (এক্স), বিএন সহ অন্যান্য কর্মকর্তাগণ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

এছাড়াও মোরেলগঞ্জ কোস্ট গার্ড পশ্চিম জোনের অধিনস্থ বিসিজি স্টেশান শরণখোলায় লেফটেন্যান্ট ইকবাল হোসেন, (এক্স), বিএন কর্তৃক উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরণ, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন এসময় সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি এবং স্থানীরা উপস্থিত ছিলেন।