আহমদ হোসেন পুনরায় সাংগঠনিক সম্পাদক হওয়ায় পূর্বধলায় আনন্দ মিছিল 

0
227

মো. কামরুজ্জামান, নেত্রকোণা জেলা প্রতিনিধিঃ একনাগাড়ে পঞ্চমবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে নেত্রকোণার কৃতি সন্তান জননেতা আহমদ হোসেনকে নির্বাচিত করায় নেত্রকোণার পূর্বধলায় আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বিকেলে পূর্বধলা শহীদ মিনার হতে মাঠ থেকে উপজেলার দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষের অংশগ্রহণে একটি আনন্দ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

পরে উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়া এ সময় সকলের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।

আনন্দ মিছিল ও আলোচনা সভায় অন্যদের মধ্যে অংশগ্রহণ করেন, ছাত্রলীগের সাবেক ৩ বারের সভাপতি আবুল কালাম তালুকদার, সদর ইউনিয়নের চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, জারিয়া ইউনিয়ন পরিষদের আমিনুল ইসলাম নান্টু, আগিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সানুয়ার হোসেন, ঘাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল ইসলাম রানা ও গোয়ালাকান্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনসহ সকল দলীয় নেতাকর্মী ও সর্বস্তরের মানুষ।

এ সময় বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের অগ্রযাত্রায় বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। তার বিচক্ষণ নেতৃত্বের ফলে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় সুসংগঠিত। দেশরত্ন শেখ হাসিনা যোগ্য নেতাদের দায়িত্ব দিয়েই দলকে শক্তিশালী করেছেন। পূর্বধলার কৃতিসন্তান জননেতা আহমদ হোসেনকে পঞ্চমবারের মতো বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব দেয়ায় নেত্রকোণার মানুষ অত্যন্ত গর্বিত ও উচ্ছ্বসিত।