খুলনার বিশিষ্ট শিল্পপতি আ’লীগ নেতা আলহাজ্ব শেখ মজনু’র ইন্তেকাল

0
84

আহছানুল আমীন জর্জ, খুলনা : খুলনার বিশিষ্ট শিল্পপতি আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু (৬৪) রবিবার ( ১৯ জুলাই ) দুপুর সোয়া ১টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে… রাজেউন)। প্রথমে তিনি হৃদরোগে আক্রান্ত হন। তাঁর অবস্থার অবনতি হলে ঢাকায় স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাঁর করোনা সনাক্ত হয়। দীর্ঘ কয়েক দিন লড়াই করে গতকাল রবিবার দুপুরে মৃত্যুর কাছে আত্মসমার্পন করেন। ঢাকায় জানাযা শেষে রবিবার খুলনায় আনা হয়।

মরহুমের নামাজে জানাযা সোমবার দৌলতপুরে অনুষ্ঠিত হবে। তিনি আকাঙ্খা গ্রুপের মালিক ছিলেন। তিনি জীবদ্দশায় মসজিদ, মাদ্রাসা, স্কুল সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন করেছেন।

এদিকে আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান এমপি, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শেখ হারুনুর রশীদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী সহ আওয়ামী লীগের সকল স্তরের নেতৃবৃন্দ।

॥ শেখ হেলাল উদ্দিন এমপি’র শোক ॥
বিশিষ্ট শিল্পপতি, আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।

॥ সেখ সালাহ্ উদ্দিন জুয়েল এমপি’র শোক ॥
বিশিষ্ট শিল্পপতি, আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল।

॥ এস এম কামাল হোসেনের শোক ॥
বিশিষ্ট শিল্পপতি, আওয়ামী লীগ নেতা, ৪নং ওয়ার্ডের সাবেক কমিশনার আলহাজ্ব শেখ মজনু’র মৃত্যুতে গভীর শোক, শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।