রাজধানীতে ৩৫ লাখ জাল টাকাসহ গ্রেফতার তিন আসামী এক দিনের রিমান্ডে

0
84

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ৩৫ লাখ টাকার জাল নোট ও জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জামসহ গ্রেফতার তিন আসামীর একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার মামলার তদন্ত কর্মকর্তা তিন আসামিকে আদালতে হাজির পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পর ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মিল্লাত হোসেন শুনানী শেষে এক দিনের রিমান্ড মঞ্জুরের আদেশ দেন।

রিমান্ডপ্রাপ্ত আসামিরা হলেন- মো. সাইফুল ইসলাম ওরফে লামু (৩২), মো. রুবেল (২৮) এবং মো. আলম হোসেন (২৮)। এসময় তাদের কাছ থেকে ৩৫ লাখ জাল টাকাসহ জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জাম ও উপকরণ জব্দ করা হয়। দুপুরে বংশাল থানা পুলিশ ও আদালতের সংশ্লিষ্ট সূত্র গনমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

ডিএমপির বংশাল থানা পুলিশ ও আদালত সূত্রে জানা যায়, রোববার এই মামলার তদন্ত কর্মকর্তা তিন আসামিকে আদালতে হাজির করেন। একইসঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের প্রত্যেকের জন্য পাঁচ দিনের রিমান্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ১৮ জুলাই রাজধানীর বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ওই তিন ব্যক্তিকে আটক করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ লালবাগ বিভাগ। আটকের সময় তাদের কাছ থেকে বাংলাদেশি ১০০০ ও ৫০০ টাকার নোটের মোট ৩৫ লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।পরে তাদের নামে মামলা দায়ের করা হয়।