পুঠিয়ায় ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মটর শ্রমিক নিহত

0
536

পুঠিয়া প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ট্রাক ও মোটরসাইকেলে মুখোমুখি সংঘর্ষে ইব্রাহিম সরকার (৫০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটসাইকেল আরোহী ইব্রাহিম পুঠিয়া পৌরসভার ৯নং ঝলমলিয়া ওয়ার্ডের মৃত দেদার হোসেনের ছেলে।

শুক্রবার (২৩ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টায় ঢাকা-রাজশাহী মহাসড়কের কাঁঠালবাড়িয়া এলাকার জাকের মঞ্জিল নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।

এলাকাবাসী সুত্রে জানাগেছে, শুক্রবার সন্ধ্যায় ইব্রাহিম তার ব্যবহৃত মোটরসাইকেল যোগে পুঠিয়া বাসস্ট্যান্ডে তার একতা কাউন্টারে আসছিলেন। এসময় পথিমধ্যে ঢাকা-রাজশাহী মহাসড়কের কাঁঠালবাড়িয়া এলাকার জাকের মঞ্জিল নামক স্থানে পৌঁছানো মাত্রই পুঠিয়া থেকে একটি দ্রুতগামী অজ্ঞাত ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষে মোটসাইকেল আরোহী ইব্রাহিম সরকার মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থানে মারা যান। খবর পেয়ে পবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে যায়। বিষয়টি নিশ্চিত করে পবা হাইওয়ে ফাঁড়ি পুলিশ পরিদর্শক জাহাঙ্গীর আলম খান বলেন, আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। ঘাতক অজ্ঞাত ট্রাকটি পালিয়ে গেছে বলে এ কর্মকর্তা জানান।