পুঠিয়ায় ডাক্তার,ব্যাংকার ও ইউপি চেয়ারম্যারসহ সাতজন করোনায় আক্রান্ত

0
216

পুঠিয়া প্রতিনিধিঃ পুঠিয়ায় ডাক্তার, ব্যাংকার ও ইউপি চেয়ারম্যানসহ সাতজন করোনায় আক্রান্ত হয়েছে। অক্রান্ত ছয়জনকে নিয়ে বর্তমানে পুঠিয়া উপজেলায় করোনায় আক্রন্তের সংখ্যা দাড়িয়েছে ৩২ জন। গতকাল রবিবার ১৯ জুলাই রাত্রিতে রামেক হাসপাতাল থেকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছয়জনের রিপোর্ট পজেটিভ জানানো হয়।

করোনায় আক্রান্ত উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার আব্দুর রব (৩১) রাজশাহী মহনগরের উত্তরা ক্লিনিকের মোড় এলাকার তাহের উদ্দিনের ছেলে, পুঠিয়া সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার ক্যাশ রবিউল ইসলাম রবিন (৩৪) পুঠিয়া অগ্রনী ব্যাংকের অফিসার হাফিজা খাতুন (৩৪), শিলমাড়িয়া ইউনিয়নের চেয়াম্যান সাজ্জাদ হোসেন মুকুল (৫৩), সাজ্জাদ হোসেন মুকুলে স্ত্রী সালমা সবনম (৩৮), পুঠিয়া পৌরসভার গোপালহাটি ওয়ার্ডের ঢাকা ফেরত মৃত আজমত আলী ছেলে সেলিম (৩০) ও উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের রাতোয়াল গ্রামের মৃত এরশাদ আলীর ছেলে তহিদুর রহমান (৩৮)।

বিষয়টি নিশ্চিত করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার নাজমা আক্তার জানান, গত ১১ জুলাই তহিদুর রহমান, ১২ জুলাই সাজ্জাদ হোসেন মুকুল ও তার স্ত্রী এবং বাকিরা গতকাল ১৯ জুলাই স্বাস্থ্য কমপ্লেক্সের নমুনা দেন।

এছাড়াও ডাক্তার আব্দুর রব ও রবিউল ইসলাম রবিন রামেক হাসপাতালে নমুনা দিয়েছেন। পরে তাদের নমুনা রামেক হাসপাতালে ভাইরোলজি বিভাগে পাঠনো হয়। গতকাল ১৯ জুলাই শুক্রবার তাদের রিপোর্ট পজেটিভ আসে। বর্তমানে তারা বাড়িতেই আইসোলেশনে থাকবেন। সেখানেই তাদের চিকিৎসার সুব্যবস্থা করা হবে।

এবিষয়ে বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ওলিউজ্জামান বলেন, আক্রান্তদের বাড়ি লকডাউন করা হবে। রাজশাহীতে যারা নমুনা দিয়েছেন তাদের ব্যাপারে রাজশাহী সিভিল সার্জন কর্তৃপক্ষ ব্যাবস্থা নিবেন।