বিজয় দিবস উপলক্ষে ৫৯ বিজিবি’র বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও শীতবস্ত্র বিতরণ 

0
206

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান ও শীতবস্ত্র বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। শুক্রবার (১৬ ডিসেম্বর) চাঁপাইনবাবগঞ্জ ৫৯ বিজিবি ব্যাটলিয়ন ক্যাম্পে অসহায় দরিদ্র খেটে খাওয়া দিনমজুর মানুষদের মাঝে এসব শীতবস্ত্র বিতরণ ও চিকিৎসাসেবা প্রদান করা হয়।

এ সময় অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি কর্তৃক নিজস্ব ব্যবস্থাপনায় ৫০ জন গরিব ও দুঃস্থ শীর্তাতের মাঝে কম্বল এবং বিভিন্ন বয়সী ২৩১ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান ও ওষুধ বিতরণ করা হয়। এ কর্মসূচির উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জ (৫৯ বিজিবি) ব্যাটলিয়নের এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ আমীর হোসেন মোল্লা।

এ সময় বিজিবি অধিনায়ক বলেন, দেশের সীমান্ত রক্ষা ছাড়াও জনসাধারণের যেকোনো সংকটময় পরিস্থিতিতে বিজবি সবসময়ই মানবিক হিসেবে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় মহান বিজয় দিবস উপলক্ষে জেলার অসহায় দরিদ্র খেটে-খাওয়া দিনমজুর শ্রেণির মানুষদের মাঝে শীতবস্ত্র বিতরণের আয়োজন করা হয়েছে। যাতে এই শীতে শীতার্তদের মাঝেও একটু উষ্ণতা ছড়িয়ে যায়।

এছাড়াও গরিব অসহায় দরিদ্র রোগীদের মাঝে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে। বেসামরিক মেডিকেল অফিসার জনাব ফুয়াদ কবির ও ০৪ জন মেডিকেল সহকারীর সমন্বয়ে ব্যাটালিয়ন সদরের সম্মুখে মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করা হয়।