রামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত

0
180

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ ব্যাপক উৎসাহ উদ্দিপনা ও নানা আয়োজনে মধ্য দিয়ে লক্ষ্মীপুরের রামগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস।

আজ শুক্রবার (১৬ ডিসেম্বর) বিজয় দিবসের প্রথম প্রহরে সূর্যদয়ের সঙ্গে সঙ্গে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে মহান বিজয় দিবসের শুভ সূচনা হয়।

পরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে রামগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা, স্থানীয় সাংসদ, উপজেলা প্রশাসন, থানা প্রশাসন, উপজেলা আওয়ামীলীগ, উপজেলা বিএপির, ফায়ার সার্ভিস, সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামজিক সংগঠনসহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান সোনাপুর চৌরাস্তা কেন্দ্রীয় বিজয় স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন।

এছাড়া উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এক বিশাল র‍্যালী অনুষ্ঠিত হয়। এরপর সকাল ৮.৩০ মিনিটে রামগঞ্জ সরকারী কলেজ মাঠে শিক্ষার্থীদের কুচকাওয়াজ পরিদর্শন ও শান্তির দূত পায়রা মুক্ত আকাশে অবমুক্ত করেন স্থানীয় এমপি ড.আনোয়ার হোসেন খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মনির হোসেন চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মীরা, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমদাদুল হক।

এসময় কলেজ মাঠে সেইভ এন্ড সেইফ ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ও ডেন্টাল ক্যাম্পেইন, বিনামূল্যে রক্তের গ্রুপ ও ডায়াবেটিস নির্ণয় কর্মসুচী পালিত হয়।

এদিকে দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের উদ্যোগে জিয়া অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়।