সাজ নষ্ট করায় মামলা করলেন বিয়ের কনে! আটক বিউটিশিয়ান! 

0
261

কনের বিয়ের সাজ নষ্ট করা এবং কনেকে হুমকি দেওয়ার অভিযোগে এক রূপশয্যা শিল্পীকে গ্রেফতার করল পুলিশ। ভারতের মধ্যপ্রদেশের জবলপুরের ঘটনা এটি। কনের পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই বিউটিশিয়ানকে বুধবার পুলিশ গ্রেফতার করেছে।

পুলিশ জানিয়েছে, ঘামাপুর এলাকার এক তরুণী ৩ ডিসেম্বর তার বিয়ে উপলক্ষে বিয়ের সাজের জন্য কোতোয়ালি বাজারে একটি বিউটি পার্লারের মালিকের সঙ্গে যোগাযোগ করেন। ওই বিউটি পার্লারের মালিকেরই কনে সাজানোর কথা ছিল। সেই মর্মে কনের পরিবারের কাছ থেকে অগ্রিম টাকাও নেওয়া হয়েছিল। বিউটি পার্লারের মালিক আশ্বাস দিয়েছিলেন যে, সময়ের আগেই তিনি অনুষ্ঠানে পৌঁছে যাবেন।

কিন্তু বিয়ের দিন বিউটি পার্লারের মালিক সময় মতো অনুষ্ঠানস্থলে না পৌঁছালে কনের পরিবারের তরফে তার সঙ্গে যোগাযোগ করা হয়। তখন বিউটি পার্লারের মালিক কনেকেই উল্টে তার দোকানে চলে যেতে বলেন।

অভিযোগ, কনে পার্লারে পৌঁছানোর পর ওই বিউটিশিয়ান নিজে রূপশয্যা করার পরিবর্তে তার সহকারীকে কনেকে সাজাতে বলেন। কিন্তু ওই সহকারী কনের সাজ নষ্ট করে দেন। কনে এবং তার মা প্রতিবাদ করলে তাদের সঙ্গে দুর্ব্যবহার করা হয় বলেও অভিযোগ। এর পরই রূপশয্যা শিল্পী আচরণে ক্ষুব্ধ হয়ে কনের মা মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন।

সূত্র: আনন্দবাজার