রেলওয়ের টেন্ডারে পাওয়া জায়গা মালিককে বুঝিয়ে দেন রেলওয়ে ভূমি কর্তৃপক্ষ

0
187

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধি:বাংলাদেশ রেলওয়ে পশ্চিম অঞ্চলের রেলওয়ে ভূমি ৮নং কাছারী পার্বতীপুর দিনাজপুর এর কানুঙ্গ মোঃ জিয়াউল হক, টেন্ডারে পাওয়া জমির মালিক ফুলবাড়ীর মোঃ মাসুদ চৌধুরী কে ২ একর ৫০ শতক জমি বুঝিয়ে দেন।

বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের দিনাজপুরের পার্বতীপুর উপজেলার বড়পুকুরিয়ার ৯নং হামিদপুর ইউনিয়নের রেলওয়ে গুমটির পূর্ব পার্শ্বে পড়ে থাকা ২ একর ৫০ শতক জমি রেলওয়ে ভূমি ৮নং কাছারী পার্বতীপুর গত ০৯/০৮/২০২২ ইং তারিখে টেন্ডার আহŸান করলে ফুলবাড়ী উপজেলার পশ্চিম গৌরিপাড়া গ্রামের মোঃ সিরাজুল ইসলামের পুত্র মোঃ মাসুদ চৌধুরী (৩৮) উক্ত জমি সরকারের কোষাগারে খাজনা পরিশোধ করে ডাক দিয়ে নেন।

উক্ত জমি সোমবার সকাল সাড়ে ১১টায় পার্বতীপুর রেলওয়ে ভূমি’র ৮নং কাছারীর দায়িত্বে থাকা কানুঙ্গ মোঃ জিয়াউল হক প্রশাসনিক নীতিমালা শেষ করে জমির মালিক মোঃ মাসুদ চৌধুরীকে বুঝিয়ে দেন এবং জমিতে লাল ঝান্ডা ও মাইকিং করে জানিয়ে দেন যে, উক্ত জমি মাসুদ চৌধুরীকে দেওয়া হয়েছে আজ থেকে ঐ জমির মালিক মাসুদ চৌধুরী। উক্ত জমিতে বাংলাদেশ রেলওয়ের ভূমি আইন অমান্য করে ঐ জমিতে কেউ আর উঠতে না পারে সেজন্য স্থানীয় লোকজনদেরকে জানিয়ে দেন।

এ সময় উপস্থিত ছিলেন পার্বতীপুর রেলওয়ের আরএনবির অফিসার ইনচার্জ মোঃ বাবুল শেখ, বাংলাদেশ রেলওয়ের পার্বতীপুরের ম্যাজিষ্ট্রেট মোঃ নুরুজ্জামান, রেলওয়ে ভূমির ৮নং কাছারীর পার্বতীপুরের কানুঙ্গ মোঃ জিয়াউল হক, অন্যান্য প্রশাসনিক কর্মকর্তা সহ আরএনবির পুলিশ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।