মদন উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

0
299

দেওয়ান রানা, মদন (নেত্রকোণা) প্রতিনিধি: নেত্রকোণা জেলার মদন উপজেলা ছাত্রলীগের ৪৬ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। প্রায় ০৮ বছর পর এই কমিটি ঘোষণা করা হয়।

শুক্রবার (০২ ডিসেম্বর) রাতে জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন ও সাধারণ সম্পাদক সোবায়েল আহম্মেদ খানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

ক‌মি‌টি‌তে আহ্বায়ক হ‌য়ে‌ছে টিপু মিয়া সুহাগ। এছাড়া যুগ্ম আহ্বায়ক করা হয়েছে সৈয়দ নিশাদ গোফরান, ইমরান হোসেন, রুহূল আমিন সাগর, রেজুয়ান হাসান ইমন, সাদ্দাম হোসেন, মোশারফ হোসেন আকন্দ, জাহিদুল ইসলাম তালুকদার, আশিকুর রহমান, হেদায়েতুল হক চৌধুরী, কাজী হিরণ, মহসিন মিয়া, আশরাফুল হক আবির, আনোয়ার হোসেন, নাহিদ হাসান চমন ও মো আব্দুল্লাহ কে।

সদস‌্য প‌দে র‌য়ে‌ছেন- আরমান হক চৌধুরী, মিলটন সরকার, আবু ইউসুফ অভি, সাদ্দাম হাজারী, পিপুল খান, রাকিবুল হাসান, মো: নাহিদুল্লাহ, মো: শুভ ভুঁইয়া, শফি আহম্মেদ মামুন, লিছান আহম্মেদ মামুন, মো: নাসির তালুকদার, শেখ আঙ্গুর মিয়া, বায়েজিদ তালুকদার, শাকিব তালুকদার, হিমন চৌধুরী শুভ, এনামুল হক রনি, মো: শরিফ খান, মেহেদী হাসান মুন্না, মো: অমিত চৌধুরী, মো: মোস্তাকিম, মিলটন মিয়া, সুমন আহম্মেদ, আরিফুল ইসলাম চৌধুরী অভি, শরিফুল ইসলাম সম্রাট, মো: ওমর ফারুক বাবু, সনি ভৌমিক, আবুল ওয়াদুদ, মো: জোনাইদ মিয়া, শাহারিয়ার করিম, হৃদয় মিয়াসহ ৩০ জন।

আগামী তিন মা‌সের জন‌্য এই ক‌মি‌টির অনু‌মোদন দেওয়া হ‌য়ে‌ছে ব‌লে বিজ্ঞ‌প্তি‌তে জানা‌নো হয়।