গোবিন্দগঞ্জে ব্যবসায়ীকে গলাকেটে হত্যা  

0
117

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে মাসুদ রহমান (৪০) নামে এক হোসিয়ারি ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

সোমবার (২৮ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট শীতবস্ত্রের বাজারে এ ঘটনা ঘটে।নিহত ব্যবসায়ী মাসুদ রহমান ওই ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর ছেলে।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, রাত পৌনে ৯টার দিকে বাজার মসজিদের দিকে যাচ্ছিলেন মাসুদ। পথে অন্ধকারে আগে থেকে ওৎ পেতে থাকা দুর্বৃত্তরা তার পথরোধ করে গলায় ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করে।

এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন। বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।

সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজীমেক) হাসপাতালে পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ১০টার দিকে পথেই মারা যান তিনি।

নিহতের স্বজন ও কোচাশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দীন তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্তসহ গ্রেফতারের চেষ্টা চলছে।