স্বাস্থ্যবিধি অমান্য করায় শরীয়তপুরে ১১ জনকে ৫ হাজার ৩’শ টাকা অর্থদন্ড

0
86

মোঃ ওমর ফারুক, শরীয়তপুর প্রতিনিধি: স্বাস্থ্যবিধি অমান্য করায় শরীয়তপুরে ১১ জনকে ৫ হাজার ৩’শ টাকা অর্থদন্ড। কোভিড-১৯ প্রতিরোধে শরীয়তপুর সদর উপজেলার পৌরসভার ও আংগারিয়া ব্রীজসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ১১ জনকে ৫ হাজার ৩০০ টাকা অর্থদন্ড করা হয়েছে।

গত শুক্রবার ১৬ জুলাই বিকাল ৪ টা থেকে সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত মোবাইল কোর্ট পরিচালনাকালীন সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করে, মাস্ক পরিধান না করে বাইরে ঘোরাফেরা ও সরকারি আদেশ অমান্য করার দায়ে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ এ অর্থদন্ড প্রদান করেন।

এ প্রসঙ্গে শরীয়তপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মো. মাহাবুর রহমান শেখ বলেন, জেলা প্রশাসক কাজী আবু তাহের স্যারের নির্দেশে প্রতিদিনের ন্যায় শরীয়তপুর সদর উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকায় করোনা প্রতিরোধে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি অমান্য করার দায়ে ১১ জনকে মোবাইল কোর্টের মাধ্যমে ৫ হাজার ৩০০ টাকা অর্থদণ্ড আরোপ করা হয়েছে। এছাড়াও দোকান, শপিংমল সন্ধ্যা ৭ টার মধ্যে বন্ধ করার নির্দেশনা প্রদান করা হয়। এ সময় পারস্পরিক দূরত্ব নূন্যতম ৩ ফুট বজায় রাখতে এবং স্বাস্থ্যসম্মত উপায়ে মাস্ক পরিধানের বিষয়ে সচেতনতা বৃদ্ধি করা হয়। পালং মডেল থানা পুলিশ সার্বিক সহযোগিতা করে। প্রতিদিন এ অভিযান অব্যহত রাখা হবে।