ঘোড়াঘাটে থেমে থাকা ট্রাকের সাথে চলতি ট্রাকের ধাক্কা, চালক সহ দুজন নিহত

0
246

হিলি প্রতিনিধি: দিনাজপুরের ঘোড়াঘাটে  একটি ট্রাকের সাথে পাথর বোঝাই অপর একটি ট্রাক আঘাত করে। এতে পাথর বোঝাই ট্রাকের চালক ও চালক সহকারী (হেলপার) নিহত হয়েছে।

আজ সোমবার ভোরবেলা ঘোড়াঘাট পৌর এলাকার আজাদমোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন, সিরাজ শেখের ছেলে ট্রাক চালক শিলন মিয়া (৪০) এবং আব্দুর রাজ্জাক মিয়ার ছেলে চালক সহকারী সাইফুল ইসলাম (২২)। তারা দুজনেই কুষ্টিয়া জেলার কুমারখালি উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানান, বালু বোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজাদমোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এসময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথর বোঝাই অপর আরেকটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে পাথর বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচরে যায়। ঘটনাস্থলেই মারা যায় ট্রাকটির চালক এবং গুরুতর আহত অবস্থায় চালক সহকারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরে। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষনা করেন।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, নিহন চালকের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে এবং চালক সহকারীর মরদেহ হাসপাতালে আছে। আমরা তাদের পরিবারকে খবর দিয়েছি। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।