বিএনপি-জামাতের সেই তলাবিহীন ঝুড়ির দেশ এখন উন্নয়নে ছেয়ে গেছে: হুইপ ইকবালুর রহিম

0
257

মনজিদ আলম শিমুল,দিনাজপুর প্রতিনিধি: জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি শেখ হাসিনা ছাড়া এ দেশের উন্নয়ন সম্ভব নয় উল্লেখ করে বলেন, শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর এ দেশ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার দেশে পরিনত করতে সকল ধরনের পরিকল্পনা হাতে নিয়েছে।

সেই পরিকল্পনায় দেশ আজ উন্নয়ন শীল দেশের কাতারে অবস্থানে রয়েছে। ২০৪১ সালের মধ্যে এ দেশ হবে উন্নত দেশের কাতারে।

তিনি আরও বলেন, দেশে বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থা, স্বাস্থ্য খাত, ক্রীড়াঙ্গনের উন্নয়ন এখন স্বপ্ন নয়, বাস্তবে রুপ নিয়েছে। অসহায় ও দরিদ্র মানুষের জন্য মাতৃত্বকালীন, বয়স্ক ও বিধবা ভাতাসহ ১১৭ রকমের ভাতার ব্যবস্থা করেছেন শেখ হাসিনা। ভিজিএফ, ওএমএসসহ সকল ধরনের সহযোগিতা দিয়ে আসছে সরকার।

বিগত বিএনপি-জামাতের আমলে এ দেশকে তলাবিহীন ঝুড়ির দেশের পরিনত করা হয়েছিল। দেশের মানুষ শান্তিতে ছিল না। সেই বিএনপি-জামাতের তলাবিহীন ঝুড়ির দেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নে ছেয়ে গেছে।

তিনি বলেন, এ দেশে একটি মানুষও না খেয়ে থাকবে না। গৃহহীন থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রত্যেক ভুমিহীন ও গৃহহীনদের জমি সহ বাড়ী করে দিয়েছে। সকল সম্প্রদায়ের মানুষ আজ শান্তিতে বসবাস করছে ও নিজ নিজ ধর্ম পালন করছে আনন্দে।

২৭ নভেম্বর রোববার জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এলজিইডি’র বাস্তবায়নে ২ কোটি ৪২ লাখ টাকা ব্যয়ে দিনাজপুর সদরের বাঁশেরহাট আরএইচডি কর্ণাই হইতে নশিপুরহাট সড়কে ৫২ মিঃ আরসিসি গার্ডার ব্রীজ-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলম, ভাইস চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম সোহাগ, সদর উপজেলা প্রকৌশলী জাকিউল আলম, শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মমিনুল ইসলাম, শহর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম রাকি, জর্জিস সোহেল, কাশেম আলী প্রমুখ।

একই দিন দিনাজপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে জনপ্রতিনিধিদের মাধ্যমে দিনাজপুর সদর উপজেলার শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, অতিরিক্ত পুলিশ সুপার মমিনুল করিম। সভাপতিত্ব করেন দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রমিজ আলম।