গোবিন্দগঞ্জে ম্যজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী কারাগারে

0
130

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইন্ধার গোবিন্দগঞ্জে পপি খাতুন (৩১) নামে এক নির্বাহী ম্যাজিস্ট্রেট স্ত্রীর মামলায় স্বামী মোহাইমেনুল ইসলাম (৩৩) কে গ্রেফতার করেছেন। পরে পুলিশ তাকে আদালতে উপস্থিত করেন।

আজ শনিবার দুপুরে গোবিন্দগঞ্জের আদালতের বিচারক নাজমুল হাসান এ আদেশ। পপি খাতুন নীলফামারীর জেলা প্রশাসকের কার্যালয়ের এপিঃ সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পদে কর্মরত আছেন।

তিনি উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জীবনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের মেয়ে। আর মাকসুদুর রহমানের ছেলে মোহাইমেনুল ইসলাম একই গ্রামের বাসিন্দা।

থানায় দায়ের করা মামলার এজাহার সূত্রে জানা যায়, পৌর শহরের বোয়ালিয়া গ্রামে ভগ্নিপতি সোহরাবের বাড়িতে পপি খাতুন গত বৃহস্পতিবার আসেন। পরের দিন শুক্রবার দুপুরে মোহাইমেনুল ইসলাম সেখানে এসে তার নিকট ৫০ হাজার টাকা দাবি করেন। পপি টাকা দিতে অস্বীকার করলে তাকে এলোপাথারী মারধর করে গুরুতর জখম করা করে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়। শুক্রবার দিবাগত রাতে মোহাইমেল ইসলামকে গ্রেপ্তার করে।

নির্যাতিত ম্যাজিস্ট্রেট পপি এর আগেও তার স্বামীকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে নীলফামারী সদর থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা। তিনি আরে বলেন এ ঘটনায় থানায় মামলা হলে অভিযুক্ত মোহাইমেনুলকে নিজবাড়ি থেকে গ্রেফতার করা হয়। আদালতের মাধ্যমে তাকে জেল খানায় প্রেরন করা হয়েছে।