গোয়ালন্দ উপজেলা কৃষক লীগের সভাপতি হাবিব, সাধারণ সম্পাদক শামীম মৃধা

0
341

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ ‘কৃষক বাঁচাও দেশ বাঁচাও’ এই প্রতিপাদকে সামনে রেখে বাংলাদেশ কৃষক লীগ রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে মোঃ হাবিবুর রহমান হাবিব সভাপতি ও মোঃ শামীম মৃধাকে সাধারণ সম্পাদক করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) বিকালে শহীদ ফকির মহিউদ্দিন আনসার ক্লাব মাঠে উক্ত ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ কৃষক লীগের গোয়ালন্দ উপজেলা শাখার আহবায়ক আ. মমিন শেখের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক মো. আবু বক্কার খান।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, রাজবাড়ী-২ আসনের আপোষহীন নেতা, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির বিপ্লবী সাংগঠনিক সম্পাদক, ঢাকা উত্তর অঞ্চলের কৃষক লীগের দায়িত্বপ্রাপ্ত নেতা, বিশিষ্ট সাংবাদিক ও রাজনীতিবিদ নুরে আলম সিদ্দিকী হক।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি কাজী কেরামত আলী-এমপি। বিশেষ অতিথি গোয়ালন্দ উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রিয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মিয়ান আ. ওয়াদুদ।

এছাড়াও সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোস্তফা মুন্সি, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ, গোয়ালন্দ পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মন্ডল, বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-স্বাস্থ্য ও পরিবার কল্যান বিষয়ক সম্পাদক এ্যাড. জামাল হোসেন মুন্না, গোয়ালন্দ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সুজ্জল, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও রাজবাড়ী জেলা পরিষদ সদস্য মো. ইউনুস মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আসাদুজ্জামান চৌধুরী আসাদ।

সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্ধের সমন্বয়ে কৃষক লীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দীকি হক অংশিক কমিটি ঘোষণা করেন।

সম্মেলনে উপস্থিত নেত্রীবৃন্দ বলেন, গোয়ালন্দ উপজেলা কৃষক লীগ আজকের সম্মেলনের মধ্য দিয়ে আরও শক্তিশালী ও গতিশীল হবে। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের জয়লাভের ক্ষেত্রে ব্যাপক ভূমিকা রাখবে নবগঠিক কৃষক লীগের নেত্রীবৃন্দ।