রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় ট্রাকের লেবার নিহত

0
93

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর বাড্ডায় সড়ক দুর্ঘটনায় ইউনুস হাওলাদার (৫০) নামে এক ট্রাকের লেবার নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বাড্ডার ইউলুপের নিচে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও নিহত ইউনুসের ভায়রা মো. জসিম উদ্দিন গনমাধ্যমকে জানান, ট্রাকে লেবারের কাজ করতেন ইউনুস। ভোরে বাড্ডায় ট্রাক থেকে মালামাল নামানোর কাজ করছিলেন তিনি। এসময় সড়কে অন্য একটি গাড়ির চাপায় (দুর্ঘটনায়) তার মৃত্যু হয়।

এসময় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ভোলার জেলার বোরহানউদ্দিন উপজেলার চরআলকি গ্রামের মো: ওলিউল্লাহ ছেলে। তিনি রাজধানীর ডেমরার সারুলিয়া এলাকায় বসবাস করে আসছিল।

ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো: বাচ্চু মিয়া আজ গনমাধ্যমকে বিষয়টি স্বীকার করে বলেন, নিহতের মরদেহ ঢামেক মর্গে রয়েছে।

এদিকে, ডিএমপির বাড্ডা থানার উপ-পরিদশর্ক (এসআই) মো. শফিকুল ইসলাম আজ গনমাধ্যমকে জানান, শুক্রবার ভোরে বাড্ডা ইউলুপের নিচে ট্রাক থেকে মালামাল নামানের সময় এ দুর্ঘটনা ঘটে। তবে, কোন গাড়ির চাপায় তার মৃত্যু হয়েছে তা কেউ জানাতে পারেনি।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।এবিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে। এ ঘটনায় বাড্ডা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ে