করোনায় কিশোরগঞ্জ উপজেলা উপস্বাস্থ্য পরিদর্শকের মৃত্যু

0
94

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী প্রতিনিধি: রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নজরুল ইসলাম (৪৫) নামে একজন মারা গেছেন। তিনি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা উপস্বাস্থ্য পরিদর্শক পদে কর্মরত ছিলেন। বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

সূত্রে যানা যযায়, করোনায় আক্রান্ত হয়ে গত ৮ জুলাই হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মৃত নজরুল ইসলাম রংপুর নগরীর বুড়িরহাট চব্বিশ হাজারি এলাকার বাসিন্দা। করোনা ছাড়াও ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপে ভুগছিলেন তিনি।

বুধবার রাত ১০ টার দিকে ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেন নীলফামারী জেলা সিভিল সার্জন ডা. রনজিৎ কুমার বর্মণ।

তিনি জানান, নতুন একজনসহ জেলায় করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। বর্তমানে নীলফামারীতে এই ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫৩৬ জন। এদের মধ্যে হাসপাতাল ও বাড়িতে চিকিৎসাধীন থেকে সুস্থ হয়েছেন ৩৮৭ জন।

প্রসঙ্গত, মোঃ নজরুল ইসলাম সহকারী স্বাস্থ্য পরিদর্শক কিশোরগঞ্জ, নীলফামারী। তার মৃত্যুতে সিভিল সার্জন অফিস নীলফামারী ও জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও তার পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছে।