ঈশ্বরদীর পাকশীতে উপজেলা বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত

0
205

জেলা প্রতিনিধি, পাবনা: শনিবার দিনব্যাপি ঈশ্বরদীর পাকশী হাসেম আলী মিলনায়তনে বিএনপির কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আগামি ৩ ডিসেম্বর রাজশাহী বিভাগেীয় গণ সমাবেশ সফল করার লক্ষ্যে ঈশ্বরদী উপজেলা বিএনপির পক্ষ থেকে এই কর্মী সমাবেশের আয়োজন করা হয়।

ঈশ্বরদী-আটঘরিয়াসহ বিভিন্ন এলাকার কয়েক হাজার নেতা-কর্মীর অংশ গ্রহনে এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রিয় নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, আব্দুর রশিদ সরদার, আব্দুস সোবহান,আলহাজ্ব মোঃ আনোয়ার ফকির, বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দীন মন্ডল, আব্দুর রাজ্জাক, সাবেক ইউপি চেয়ারম্যান জাকিউল ইসলাম তপন ও আব্দুল মান্নান সরদার, জাহাঙ্গীর আলম,নুন্নবিশ্বাস,আবু তালেব ফকির, পিকুল মাস্টার,সোহেল খন্দকার ও রেল শ্রমিক দলের রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম ।

ঈশ্বরদী উপজেলা বিএনপির নেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খাইরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, বিএনপি নেতা সাহাবউদ্দিন সেন্টু সরদার, আব্দুর রব বিশ্বাস, মফিজ উদ্দীন, রবিউল ইসলাম, আব্দুস সাত্তার বিশ্বাস, আরজ আলী, ফজলুর রহমান, কবিরুল ইসলাম, সোহেল রানাসহ বিভিন্ন পর্যায়ের ৩৫ জন নেতা বক্তব্য দেন।প্রধান অতিথি বিএনপির কেন্দ্রিয় নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা ও সাবেক এমপি সিরাজুল ইসলাম সরদার লেভেল প্লেইং ফিল্ডের দাবি জানিয়ে বলেন, দূর্ভিক্ষ আনোয়নকারী আওয়ামীলীগ সরকারের পতনের মাধ্যমে ত্বত্তাবধায়ক সরকার গঠণ এবং বেগম খালেদা জিয়াকে মুক্ত করে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে চাই। আমরা এর বাইরে কিছু চাইনা। আন্দোলনের মাধ্যমেএটা প্রতিষ্ঠিত করতে চাই।