কাজী এগ্রো টিভি ১ম বর্ষপূর্তি ও প্রতিনিধি সম্মেলন

0
717

মামুনুর রহমান, পাবনা: আমরা করবো জয় এ-ই প্রতিপাদ্য নিয়ে মানুষের মাঝে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং দেশের অর্থনৈতিক উন্নয়ন, সাংস্কৃতিক বিকাশ, কৃষি, খাদ্য নিরাপত্তায় শতভাগ স্বনির্ভরতা অর্জন তথা বাংলাদেশের গঠনমূলক পরিবর্তনের সরব সঙ্গী হওয়ার লক্ষে গেলো বছর যাত্রা শুরু করে ক্যাবল অপারেটর ও অনলাইন ভিত্তিক টেলিভিশন চ্যানেল ‘কাজীএগ্রো.টিভি’।

গত এক বছরে সংবাদ ও বিভিন্ন অনিষ্ঠান সম্প্রচার করার মাধ্যমে বেশ জনপ্রিয়তা অর্জন করে চ্যানেলটি। সম্প্রতি চ্যানেলটির এক বছর পূর্তি হওয়ায় নানা আনুষ্ঠানিকতায় বর্ষপূর্তি ও প্রতিনিধি সম্মেলন করেছে কর্তৃপক্ষ। বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে শুক্রবার (১১ নভেম্বর) দিনব্যাপী রাজধানীর বসুন্ধরায় চ্যানেলটির নিজস্ব কার্যালয় ক্যাম্পাসে কেক কাটা, আলোচনা সভা, প্রতিনিধি সম্মেলন, সাংবাদিকতা বিষয়ে বুনিয়াদি প্রশিক্ষণ ও সনদ বিতরণ করা হয়েছে। এতে দেশের বিভিন্ন জাতীয় টেলিভিশন চ্যানেলের সিনিয়র রিপোর্টার, সংবাদ উপস্থাপক, কলাকৌশলী, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিল্পী, সাহিত্যিক ও সংস্কৃতি ব্যক্তিত্বসহ সমাজের নানা শ্রেণি-পেশার মানুষের পদচারণায় গোটা প্রাঙ্গণ মুখর ছিল দিনভর।

দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীতে যোগ দিতে আসা কাজীএগ্রো টিভির জেলা-উপজেলা প্রতিনিধিসহ আগত সব অতিথি সাংস্কৃতিক এ অনুষ্ঠানে দিনভর মেতে থাকেন। কাজীএগ্রো টিভির চেয়ারম্যান আইনজীবী ইসমত আরা জাকিয়ার সভাপতিত্বে ও সংবাদ বিভাগের প্রধান দেলোয়ার হোসেন শ্রাবনের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন নিউজ বাংলা ২৪ এর এক্সিকিউটিভ এডিটর হাসান ইমাম রুবেল, বেসরকারি টেলিভিশন চ্যানেল এস এ টিভির সিনিয়র সংবাদ উপস্থাপক আশফাকুর রহমান আদনান, সময় টিভির সিনিয়র সংবাদ উপস্থাপক গোলাম রাব্বি ও নিউজ টোয়েন্টিফোরের সিনিয়র সংবাদ উপস্থাপক মো. মেহেদি হাসান মৃধা। এসময় অতিথিরা উপস্থিত প্রতিনিধিদের মাঝে বুনিয়াদি প্রশিক্ষণ শেষে সনদ ও সম্মাননা ক্রেস্ট বিতরণ করেন। পরে অতিথি, প্রতিনিধি ও কলাকৌশলীদের নিয়ে বর্ষপূর্তির কেক কাটেন চ্যানেলের চেয়ারম্যান ইসমত আরা জাকিয়া। কেক কাটা শেষে চ্যানেলের অনলাইন পোর্টাল www.kaziagronews24.com এর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

এদিকে সন্ধ্যায় অনুষ্ঠানমালার অংশ হিসেবে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে দেশ বরেণ্য সঙ্গীত শিল্পীরা সঙ্গীত পরিবেশনের মাধ্যমে সমাপ্ত হয় বর্ষপূর্তির অনুষ্ঠান।