বুয়েট ছাত্র পরশের মৃত্যুরহস্য উদঘাটনে তদন্ত চলছে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
158
ফাইল ছবি।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নারায়ণগঞ্জে বুয়েটের তৃতীয় বর্ষের ছাত্র পরশের মৃত্যুর রহস্য উদঘাটনে তদন্ত চলছে। সঠিক তথ্য পেলেই জানানো হবে। মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে কাকরাইলের ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে (আইডিইবি) এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দুইদিন আগে পরশের নিখোঁজের বিষয়ে তার এক আত্মীয় থানায় এসে রিপোর্ট করেছেন। পরে তার লোকেশন দেখলাম গাজীপুরে তার এক বান্ধবীর বাড়ির কাছে। এরপরেই তার লাশ পেলাম। এটা আমাদের ইনকোয়ারিতে আছে।

উল্লেখ্য, শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে নিখোঁজ হন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ফারদিন নূর পরশ। নিখোঁজের তিনদিন পর সোমবার (৭ নভেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে শীতলক্ষ্যা নদীর বনানী ঘাট থেকে ভাসমান অবস্থায় পরশের মরদেহ উদ্ধার করে নৌ থানা পুলিশ। পরশ রাজধানীর ডেমরা থানার শান্তিবাগ এলাকার সাংবাদিক কাজী নুর উদ্দিন রানার ছেলে।

এদিকে পরশের মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তার শরীরে বিশেষ করে মাথায় ও বুকে অসংখ্য আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে এটাকে হত্যাকাণ্ড বলে ধারণা করছেন চিকিৎসকরা।

মঙ্গলবার (৮ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার শেখ ফরহাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক ময়নাতদন্তের পর ভিসেরা পরীক্ষার জন্য নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষার পরই সব জানা যাবে। তবে ধারণা করছি, তাকে হত্যা করা হয়েছে।