চারঘাটে ভেজাল গুড়সহ কারবারি আটক

0
135

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি:রাজশাহীর চারঘাটে পুলিশেল অভিযানে ভেজাল খেজুরের গুড় ও গুড় তৈরির বিভিন্ন রাসায়নিক উপকরণ সহ ইব্রাহিম আলী (৫০) নামের এক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ নভেম্বর) দিবা গতরাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখা রাজশাহী (ডিবি) ও চারঘাট মডেল থানা পুলিশের যৌথ অভিযানে ইব্রাহিম আলী (৫০) কে আটক করেন। ইব্রাহিম আলী (৫০) চারঘাট পৌর এলাকার মেরামতপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের ছেলে।

থানা সুত্রে জানাযায়, ইব্রাহিম দীর্ঘদিন যাবত ভেজাল গুড় তৈরি করে আসছিলেন। এমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করলে ভেজাল খেজুরের পাটালি গুড় ৬০ টি এবং বাটিগুড় ১৫৩ টি যার সর্বমোট ওজন ২৪০ কেজি ও এক বস্তা চিনি যাহার ওজন ৫০ কেজিসহ ভেজাল গুড় তৈরিতে ব্যবহৃত বিভিন্ন উপকরণ সামগ্রীসহ মোঃ ইব্রাহিম আলী (৫০) কে গ্রেপ্তার করে পুলিশ।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুল আলম জানান, এ বিষয়ে ডিবি কর্তৃক চারঘাট মডেল থানায় নিয়মিত মামলা গুজু করা হয়েছে এবং মামলার তদন্ত ভার ডিবি গ্রহণ করেছে ও সবশেষ আসামিদের আজ মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুর ১২টার দিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।