গোবিন্দগঞ্জে ট্রেনের নিচে লাফিয়ে আত্মহত্যা

0
116

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ চাকরি থেকে সাময়িক বরখাস্ত হওয়ায় দিনাজপুর বিএডিসিতে কর্মরত হাফিজুর রহমান (২৮) নামের এক স্টোরকিপার ট্রেনের নিচে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন।

রোববার (৬ নভেম্বর ) সকালে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা শালমারা ইউনিয়নের লালমনিরহাট-সান্তাহার রেলপথের ৩৫৩ কিলোমিটার এলাকার ৪২ নম্বর হিয়াতপুর সেতুর উত্তর দিকের রেল লাইনের ওপর ও সেতুর নিচে পানিতে পড়ে যাওয়া তার খন্ড-খন্ড মরদেহ পড়ে থাকতে দেখতে পায় এলাকাবাসী। স্বজনরা এসে তার মরদেহ সনাক্ত করে।

এর আগে শনিবার (৫ অক্টোবর) দিবাগত মধ্যরাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের হিয়াতপুর রেলসেতুর কাছে ঢাকাগামী রংপুর এক্সপ্রেস ট্রেনের চাকায় কেটে নিহত হয় হাফিজুর রহমান। তিনি কামালেরপাড়া ইউনিয়নের ফলিয়াপাকুরতলা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

নিহতের স্বজনরা জানান, দিনাজপুর বিএডিসিতে স্টোরকিপার হিসাবে কর্মরত হাফিজুর রহমান ১১ লাখ টাকার হিসাব না মেলায় সম্প্রতি চাকরি থেকে সাময়িক বরখাস্ত হন। এই টাকা জমা দেয়ার জন্য গত শনিবার তিনি বাড়িতে এসে পরিবারের কাছে ১১ লাখ টাকা সংগ্রহ করে চাইলে কিছুটা বাকবিতন্ডার সৃষ্টি হয় স্বজনদের সাথে। পরে কাউকে না জানিয়ে রাত ১০ টার দিকে তিনি বাড়ি থেকে বের হয়ে যান।

পরিবারের সদস্যরা অভিযোগ করেছেন, এক বছর বয়সী এক শিশুকন্যার জনক হাফিজুর রহমান চাকরি থেকে সাময়িক বরখাস্তের কারণে আত্মহত্যা করেছেন।

গোবিন্দগঞ্জের শালমারা ইউনিয়ন পরিষদ(ইউপি) চেয়ারম্যান আনিছুর রহমান আনিস ট্রেনে কেটে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।