মুন্সীগঞ্জে কিন্টার গার্ডেনের ভিতর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার

0
1180

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে কিন্টার গার্ডেন এর ভিতর থেকে আয়েশা বেগম (৬০) নামে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৩ই নভেম্বর) সকালে মুন্সীগঞ্জ সদর উপজেলার মাঠপাড়া এলাকার ব্রিলিয়ান্ট ক্যাডেট স্কুল এন্ড কিন্ডার গার্টেন থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত নারী সদর উপজেলার যোগনীঘাট এলাকার নূর হোসেনের স্ত্রী।

তথ্য সুত্রে জানা যায়, নিহত আয়েশা বেগম কয়েকটি এনজিও থেকে ঋণ নিয়েছিলেন। এনজিওর ঋণের চাপ সইতে না পেরে তিনি আত্মহত্যা করেন। তিনি ব্রিলিয়ান্ট ক্যাডেট স্কুল এন্ড কিন্ডার গার্টেনে কেয়ার টেকার এর কাজ করতেন। আজ সকালে স্থানীয়দের মারফতে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।

তথ্য সুত্রে নিহতের প্রতিবেশীদের কাছ থেকে জানা যায়, আয়েশা বেগম প্রায় ২০ টি এনজিও হতে অনেক পরিমাণ টাকা ঋণ নিয়েছিলেন। বুধবার রাতেও দুই এনজিওর কর্মকর্তা কর্মচারীরা তাকে এসে বকাঝকা করে গেছে।

নিহত বৃদ্ধার দুই ছেলে। এক ছেলে দেশের বাইরে থাকে। অপর ছেলে আদম ব্যবসা করতেন। আদম ব্যবসায় বিপুল পরিমাণ টাকা লোকসানের পর ছেলেকে বাঁচাতে ওই লোকসানের ব্যায়ভার নিজের কাঁদে তুলে নেন তিনি। ছেলের ওই আদম ব্যবসার টাকা পরিশোধ করতে গিয়েই ঋণে জর্জরিত হয়ে পড়েন আয়েশা বেগম। পরে আজ বৃহস্পতিবার সকাল ৭ টার দিকে ওই স্কুলের একটি রুমের দরজার সাথে প্লাস্টিকের রশি গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি ) তারিকুজ্জামান জানান, নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।