নান্দাইলে শেখ রাসেল বইয়ের লেখক মনোয়ার হোসেনকে সংবর্ধনা

0
122

এইচএম সাইফুল্লাহ্, নিজস্ব প্রতিনিধিঃ ময়মনসিংহের নান্দাইল উপজেলার আচারগাঁও ফাযিল মাদ্রাসার সিনিয়র শিক্ষক “ বিশ্ব বন্ধুর বিশ্ব শিশু ভোরের শিশির শেখ রাসেল ” বইয়ের লেখক মোঃ মনোয়ার হোসেনকে সোমবার (৩১ অক্টোবর) মাদ্রাসা মিলনায়তনে এক সংবর্ধনা প্রদান করা হয়।

আচারগাঁও মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আবদুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় লেখক মনোয়ার হোসেনকে ফুলের তোড়া ও ক্র্যাস্ট্র প্রদান করে সংবর্ধনা জানানো হয়। আলোচনা সভায় শেখ রাসেল বই নিয়ে এবং লেখকের মঙ্গল কামনা করে বক্তব্য রাখেন নান্দাইল প্রেসক্লাবের সভাপতি এনামুল হক বাবুল, নান্দাইল উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি এ হান্নান আল আজাদ, ঘোষপালা ফাযিল মাদ্রাসার অধ্যক্ষ আবুল হাসান মো. এনামুল হক, মাওলানা তাজুল ইসলাম, প্রভাষক নূরুল আমিন, প্রীতি আক্তার, সহকারী অধ্যাপক তৌফিকুল ইসলাম, মাওলানা সালা উদ্দিন আকন্দ, মাওলানা আবদুর রহিম, শেরপুর মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো. শামসুল হক ফকির, জয়নাল আবেদীন প্রমুখ।

সংবর্ধনা সভায় নান্দাইল উপজেলার ৩৫টি মাদ্রাসার অধ্যক্ষ, সুপার সহ অন্যান্য শিক্ষক ও সাংবাদিকরা যোগদান করেন। বক্তারা বলেন, উপজেলা পর্যায়ে অবস্থান করে জাতির জনকের পুত্র শেখ রাসেলকে নিয়ে খুবই তথ্য বহুল ও বিরল ছবি সহ বইটি প্রকাশ করায় লেখককে ধন্যবাদ জানিয়ে বইটির বহুল প্রচার কামনা করেন। পরে দেয়া মাহফিল অনুষ্ঠিত হয়।