কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় পিতা ও পুত্র নিহত

0
249

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ায়-ঝিনাইদহ মহাসড়কের গজনবীপুর এলাকায় মোটর সাইকেল দুর্ঘটনায় দুইজন নিহতের ঘটনা ঘটে। শুক্রবার (২৮ অক্টোবর) রাত ৯টার দিকে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে স্থানীয়রা জানায়।

ঘটনার বিষয়ে স্থানীয় চেয়ারম্যান ছানোয়ার হোসেন মোল্লা জানান, নিহত মোটরসাইকেল আরোহী কুষ্টিয়া সদর উপজেলার উজানগ্রাম ইউনিয়নের মাথপুর গ্রামের শাজাহান আলী (৬৫) ও তার পুত্র শামিম হোসেন (২৮)। পিতা ও পুত্র কুষ্টিয়া শহর থেকে বাড়িতে যাচ্ছিলেন, পথিমধ্যে মহাসড়কে দুর্ঘটনায় তাদের দুজনের মৃত্যু হয়। মহাসড়কে লাশ পড়ে থাকতে দেখে অন্য এক মোটরসাইকেল আরোহী তার গাড়ি থামিয়ে চিৎকার চেচামেচি করে এবং গজনবীপুর এলাকার স্থানীয়রা ছুটে আসে। স্থানীয়দের ধারনা ট্রাকে পিষ্ট হয়েছে। এসময় পুলিশে সংবাদ দিলে ঘটনাস্থলে পুলিশ এসে নিহতদের মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি দেবব্রত রায় এর সাথে কথা হলে তিনি বলেন, কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের গজনবীপুর এলাকায় দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়। সেখানে দুজনের লাশ ও একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখা যায়। লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন। তবে পুলিশ লাশ উদ্ধারের সময় তাদের পরিচয় জানতে পারেনি বলে জানান তিনি।