বগুড়ার শেরপুরে নবাগত ইউএনও’র মতবিনিময় ও শিক্ষক দিবস পালিত

0
227

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে সদ্য যোগদানকারী উপজেলা নির্বাহী অফিসার সানজিদা সুলতানা, সাংবাদিক, রাজনৈতিক ব্যক্তিত্ব, শিক্ষক প্রতিনিধি এবং বীরমুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা পৃথক ভাবে জাতীয় শিক্ষক দিবস পালিত হয়েছে।

(২৭ অক্টোবর) বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মত বিনিয়ম সভা অনুষ্ঠিত হয়। অপরদিকে একই দিন দুপুরে একই স্থানে শেরপুর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিতিষ্ঠানের উদ্যোগে ও শিক্ষকদের অংশগ্রহণে জাতীয় শিক্ষক দিবস পালিত হয়। দিবসটি উদযাপন উপলক্ষ্যে কলেজ, স্কুল ও মাদ্রাসা শিক্ষকদের অংশগ্রহণের মাধ্যমে বর্ণাঢ্য র‌্যালি উপজেলা ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

নবাগত শেরপুর উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সানজিদা সুলতানার সভাপতিত্বে মতবিনিময় ও শিক্ষক দিবসের আলোচনা সভায় বক্তব্য রাখেন, শেরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এস এম রেজাউল করিম, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক ও সাংবাদিক মুনসি সাইফুল বারী ডাবলু, শেরপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক তথ্যমালার সম্পাদক ও সাংবাদিক সুজিত বসাক, শেরপুর প্রেসক্লাবের সভাপতি নিমাই ঘোষ, নাহিদ আল মালেক, বীর মুক্তিযোদ্ধা ওবায়দুর রহমান, মকবুল হোসেন, শেরপুর সৌদি আলিয়া কামিল কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ হাফিজুর রহমান ও লিপুর সমতুল্লা মহিলা ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল হাই বারী, সরকারি ডি, জে মডেল হাই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আখতার উদ্দিন বিপ্লব, নুরল ইসলাম জিন্না সাইফুল ইসলাম আব্দুল সাত্তার আব্দুল হামিদ সহ প্রমুখ বক্তব্য রাখেন। মতবিনিময় ও আলোচনা সভায় নবাগত ইউএনও সানজিদা সুলতানা এলাকার উন্নয়ন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার বিনির্মাণে উন্নয়ণমূলক কর্মকান্ড এগিয়ে নিতে তিনি সকলের সহযোগিতা প্রত্যাশা করেন।