সিরাজদিখানে একই গ্রামে ২ গৃহবধুর আত্মহত্যা

0
151

সিরাজদিখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি: মুন্সীগঞ্জের সিরাজদিখানে পারিবারিক কলহের জেরে একই গ্রামের ২ জন গৃহবধূ আত্মহত্যা করেছেন। উপজেলার বালুচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে ।

পুলিশ ও স্থানীয়রা জানান, কুয়েত প্রবাসী মো.জহিরুলের স্ত্রী সুমী বেগম (২৫)নামে এক গৃহবধু শনিবার ফোনে স্বামীর সাথে কথাকাটাকাটির এক পর্যায়ে গভীর রাতে বাড়ির সবার অগোচরে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নেয়। পরে গতকাল রবিবার সকালে তার কোনো সাড়াশব্দ না পেয়ে স্বজনরা দরজা ভেঙে সুমীর ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন।

অপর দিকে একই গ্রামের আব্দুল আজিজের মেয়ে উম্মে হাবিবা (২০) মার সাথে অভিমান করে গেলো বুধবার ইদুরের ওষধ খেলে স্বজনরা ঢাকা মিডফোর্ডে ভর্তি করেন গতকাল রবিবার সকাল উম্মে হাবিবা মারা যায় ।

সিরাজদিখান থানার ওসি এ কে এম মিজানুল হক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,একজন গত বুধবার বিষ খেয়ে হাসপাতালে ভর্তি ছিল গতকাল সকালে মারা যায় । অন্যজন শনিবার রাতে গলায় ওড়না পেঁচিয়ে আতœহত্যা করে । পারিববরিক কলহের কারনেই দুজনে আতœহত্যা করেছে । উভয় পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে ।