সুন্দরগঞ্জে ধানক্ষেত থেকে অটোবাইক চালকের মরদেহ উদ্ধার

0
148

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ধান ক্ষেত থেকে খলিলুর রহমান (৪৫) নামের এক ব্যাটারি চালিত অটোবাইক চালকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার সকালে উপজেলার রামজীবন ইউনিয়নের খুগুয়ার ব্রীজের দক্ষিণ পার্শ্বে বেকাটারি সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তা সংলগ্ন ধান ক্ষেত থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত খলিলুর রহমান শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের মৃত এনাতুউল্ল্যার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, খলিলুর রহমান প্রতিদিনের ন্যায় গত বুধবার সন্ধ্যায় ব্যাটারি চালিত অটোবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়ে রাতে আর বাড়ী ফিরেনি। বাড়িতে ফিরে না আসায় তার ব্যবহৃত মোবাইল ফোনে পরিবারের লোকজন একাধিকবার ফোন দিয়ে বন্ধ পায়।

পরে গতকাল বৃহস্পতিবার সকালে রামজীবন ইউনিয়নের খুগুয়ার ব্রীজের দক্ষিণ পার্শ্বে বেকাটারি সরকারি প্রাথমিক বিদ্যালয় রাস্তা সংলগ্ন ধান ক্ষেতে খলিলুর রহমানকে পড়ে থাকা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালের মর্গে লাশ পাঠিয়েছে। তবে অটোবাইকটি এখনো পাওয়া যায়নি।

সুন্দরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, ধানক্ষেত থেকে খলিলুর রহমান নামে এক অটোবাইক চালকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।