লটারীর মাধ্যমে ফলাফল ঘোষনা বিজয়ী মোজাহার আলী

0
206

এস এম মাসুদ রানা, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর জেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। জেলা পরিষদ নির্বাচনে বিরামপুর উপজেলা নিয়ে গঠিত ১১নং ওয়ার্ডে সাধারন সদস্য পদে মোজাহার আলী মন্ডল হাতি প্রতীকে ৩৮ (আটত্রিশ) ভোট এবং মতিউর রহমান তালা প্রতীক নিয়ে ৩৮ (আটত্রিশ) ভোট পান। ওই দুইপ্রার্থীর ভোটের সমসংখ্যা সমান হওয়ায় বিষয়টি অমিমাংসিত থেকে যায়।

এর আগে সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ টা থেকে ২ টা পর্যন্ত বিরামপুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দুইটি বুথে ইভিএম এর মাধ্যমে ভোট অনুষ্ঠিত হয়। এই ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১০৭ জন। তন্মধে প্রাপ্ত ভোট সংখ্যা ১০৬ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন ও অনুপস্থিত ভোটার সংখ্যা ০১ জন। এই কেন্দ্রে অন্য প্রতিদ্বন্দ্বি প্রার্থী গোলজার হোসেন টিউবওয়েল প্রতীক নিয়ে ৩০ (ত্রিশ) ভোট পান।

সোমবার সন্ধ্যায় পরবর্তীতে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দুই প্রার্থীর সমঝোতায় লটারীর মাধ্যমে ফলাফল ঘোষনা করার সিদ্ধান্ত গ্রহণ করেন। জেলা পরিষদ নির্বাচনে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী সাধারন সদস্য পদে ১১নং ওয়ার্ডে মোজাহার আলী মন্ডল হাতি প্রতীক লটারীর মাধ্যমে বে-সরকারিভাবে বিজয়ী ঘোষনা করেন এবং বিজয়ী মোজাহার আলী মন্ডলের হাতে ফলাফল শীট তুলে দেন।

বিজয়ী হওয়ার পর মোজাহার আলী মন্ডল সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন৷