ধামরাইয়ে স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠান অনুষ্ঠিত

0
160

রনজিত কুমার পাল বাবু,স্টাফ রিপোর্টার: ঢাকার ধামরাই উপজেলার সোমভাগ ইউনিয়নে শনিবার বিকেলে সোমভাগ ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।

ধামরাই উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সাইফুল ইসলামের সঞ্চালনায় সোমভাগ ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ কর্মসূচির অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধন করেন সোমভাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মোঃ আওলাদ হোসেন,এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আশিষ কুমার মজুমদার।

প্রধান অতিথির বক্তব্যে আশীষ কুমার মজুমদার বলেন স্বেচ্ছাসেবক লীগ হলো মানুষের সেবা করার জন্য সেচ্ছাসেবক লীগ কখনো চাঁদা বাজি করে না মানুষের পাশে করোনা বন্যা সহ যে কোন বিপদে মানুষের পাশে থাকে এই সেচ্ছাসেবক লীগ,এসময় তিনি আরও জানায় আমাদের সেচ্ছাসেবক লীগে যারা সদস্য হবে অবশ্যই যারা আওয়ামী লীগ করে তাদেরকে এই খানে রাখতে হবে বলে মনে করি। যাকে তাকে পদ পদবি দেওয়া যাবে না, যারা পদ পাবে তাদের অবশ্যই মাথায় রাখতে হবে রাজনীতি করে নিজের পকেট বড় করার জন্য নয়, মানুষের জন্য কাজ করতে হবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ঢাকা জেলা উত্তর আওয়ামী সেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন, জাতীয় পরিষদ সদস্য, বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ কামাল হোসেন, ধামরাই উপজেলা সেচ্ছাসেবক লীগ নেতা বেলায়েত হোসেন পাঠান,যুগ্ম সাংগঠনিক সম্পাদক ধামরাই উপজেলা সেচ্ছাসেবক লীগ ডাঃজিয়া সিকদার , সাংগঠনিক সম্পাদক সিনিয়র সহ সভাপতি সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগ হাফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোমভাগ ইউনিয়ন আওয়ামী লীগ আনোয়ার বিএসসি, সাবেক সভাপতি সোমভাগ ইউনিয়ন ছাত্র লীগ ইসমাইল হোসেন সিরাজি সহ উপস্থিত ছিলেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা।