ডেঙ্গুতে আক্রান্ত রাজশাহী জেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম কে দেখতে হাসপাতালে রিজভী

0
188

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহী জেলা যুবদলের সদস্য সচিব ও জেলা ছাত্রদলের সাবেক সভাপতি রেজাউল করিম টুটুল ডেঙ্গু রোগে আক্রান্ত হয়েছেন। রাজধানী ঢাকার একটি বে-সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। তার রোগ মুক্তি কামনায় রেজাউল করিম টুটুল এবং তার পরিবারের পক্ষ থেকে দোয়া কামনা করেছেন।

জানা যায়, কয়েক দিন আগে দলীয় কাজে রেজাউল করিম টুটুল রাজশাহী থেকে ঢাকায় অবস্থান করেন। সেখান থেকে বিএনপির চট্রগ্রাম বিভাগীয় সমাবেশে যোগদানের জন্য চট্রগ্রাম যাবার পর অসুস্থ্য হয়ে পড়েন। সেখান থেকে ঢাকায় এসে একটি বে-সরকারী হাসপাতালে ভর্তি হন। পরীক্ষা নিরিক্ষার পর তার দেহে ডেঙ্গু পজিটিভ দেখা দেয়।

অসুস্থ্য রেজাউল করিম টুটুল এর অসুস্থতার খবর পেয়ে হাসপাতালে যান বিএনপির সিনিয়র যুগ্ম মহা সচিব অ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ, বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাক্তার রফিকুল ইসলাম, জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগ) এএইচ এম ওবায়দুর রহমান চন্দন, কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) কামরুজ্জামান দুলাল, চট্রগাম মহানগর যুবদলের সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, বিএনপি নেতা সালাউদ্দিন আলী প্রমূখ।

এদিকে রেজাউল করিম টুটুল এর বাড়ি রাজশাহীর বাগমারা উপজেলায় হওয়ায় উপজেলা বিএনপি, যুবদল, কৃষক দল, স্বোচ্ছাসেবক দল ও ছাত্রদলের নেতৃবৃন্দ এবং আত্বীয় স্বজন, শুভাকাঙ্খিরা তার আশু রোগমুক্তি কামনা করেছেন।