দলের একজন একনিষ্ঠ কর্মী হিসেবে আগামী দিনে কাজ করতে চাই : রাসেল মাহমুদ

0
139

মনির হোসেন জীবন- তুরাগ থানার সাবেক ৬ নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) ৫৩ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক পদ প্রার্থী রাসেল মাহমুদ বলেছেন, দলের চেয়ে কর্মী বড়। দলের একজন একনিষ্ঠ কর্মী হয়ে আগামী দিনে কাজ করতে চাই। আমি আপনাদের পাশে আছি, ছিলাম এবং থাকবো।

তিনি আরও বলেন, যারা বিগত দিতে রাজপথে ছিলেন, আন্দোলন সংগ্রামে দলের জন্য কাজ করেছেন এবং দলের ত্যাগী, তৃণমূলের পরিক্ষিত নেতাদেরকে দল অবশ্যই মূল্যায়ন করবে। আমি দলের শীর্ষ পর্যায়ের নীতি নির্ধারক নেতাদের কাছে এই প্রত্যাশা কামনা করছি।

স্বেচ্ছাসেবকলীগ নেতা রাসেল মাহমুদ বলেন, উড়ে এসে জুড়ে বসলে চলবে না, কোন চাঁদাবাজ, ধান্ধাবাজ ও নেশাখোরদের জায়গা দলে হবে না। এটা দলের হাইকমান্ডের কাছে আমার বিনীত অনুরোধ রইল।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর তুরাগ থানার ৫৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রমের অংশ হিসেবে গতকাল রোববার বিকেলে তুরাগের নয়ানগর নেসারিয়া ইসলামিয়া দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে অনুষ্টানে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।

এরআগে, একটি অনুষ্টানে সদস্য সংগ্রহ ও নবায়ন ২০২২’ এর অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন, এ কে এম আফজালুর রহমান বাবু, সাধারণ সম্পাদক ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ ইসহাক মিয়া অনুষ্ঠানে সঞ্চালনার দায়িত্ব পালন করবেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান নাঈম।

গতকাল রোববার তুরাগ থানার ৫৩নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম অনুষ্টানে সভাপতিত্ব করেন, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আলহাজ্ব মো: সাদেকুর রহমান। অনুষ্টানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় উপকমিটির উপ-পানি সম্পদ বিষয়ক সম্পাদক জামির আহম্মেদ, সদস্য আসাদুজ্জামান আসাদ, মহানগর উত্তরের উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম রহমান লিখন, উপ মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার ঝুমা, যুগ্ম সাধারন সম্পাদক মো: ইসমাইল হোসেন সিরাজী, সাবেক সহসভাপতি আলাউদ্দিন আহম্মে, তুরাগ থানা ছাত্র লীগের সাবেক সাধারন সম্পাদক আরিফ হোসেন,স্বেচ্ছাসেবকলীগ নেতা শফিউদ্দীন, বশির আহম্মেদ, মহি উদ্দিন মাহী, রফিকুল ইসলাম, ৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান ৫৩ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক প্রার্থী রাসেল মাহমুদ প্রমুখ।

অনুষ্টান পরিচালনা করেন, তুরাগ থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মো: শাহীন হোসেন।

এরপর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর উত্তর ও তুরাগ থানার নেতৃবৃন্দরা নতুন সদস্য সংগ্রহ এবং নবায়ন কার্যক্রম বিতরণ শুর করেন। এসময় দলের বিপুল সংখ্যক নেতাকর্মীরা অংশ নেয়।