চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে বিজিবি’র অভিযানে বিভিন্ন মাদক জব্দ

0
151

ফেরদৌস সিহানুক (শান্ত) চাঁপাইনবাবগঞ্জঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার আজমতপুর সীমন্তে মালিকবিহীন ভারতীয় ২১ বোতল ফেন্সিডিল, ২৪ বোতল ইস্কাফ সিরাপ এবং ৪৯০ পিস নেশা জাতীয় ইনজেকশন জব্দ(৫৯ বিজিবি) এর একটি টহল দল।

এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় নিজস্ব তথ্যের ভিত্তিতে গত ০৯ অক্টোবর ২০২২ তারিখ দিবাগত রাত ১১.৩০ মিনিটের সময় আজমতপুর বিওপির হাবিলদার মোঃ সানোয়ার হোসেন এর নেতৃত্বে টহল দল বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ১৮১ মেইন হতে আনুমানিক ০১ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে মোল্লাটোলা নামক স্থানে অভিযান পরিচালনা করে মালিকবিহীন ভারতীয় ২১ বোতল ফেন্সিডিল, ২৪ বোতল ইস্কাফ সিরাপ এবং ৪৯০ পিস নেশা জাতীয় ইনজেকশন আটক করতে সক্ষম হয়। আটককৃত ফেন্সিডিলি, ইস্কাফ সিরাপ এবং নেশা জাতীয় ইনজেকশন এর সিজার মূল্য-৯১,৫০০/- (একানব্বই হাজার পাঁচশত) টাকা।

জব্দকৃত ফেন্সিডিলি, ইস্কাফ সিরাপ এবং নেশা জাতীয় ইনজেকশন এর ব্যাপারে প্রয়োজনীয় কার্যক্রম গ্রহন প্রক্রিয়াধীন।

এ ব্যাপারে রহনপুর ব্যাটালিয়ন (৫৯ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আমীর হোসেন মোল্লা, পিএসসি বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন এবং বর্তমানে করোনা পরিস্থিতিতে ভারতীয় চোরাকারবারীরা যাতে সীমান্ত অতিক্রম করে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করতে না পারে সেই লক্ষে সীমান্তে টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে এবং ব্যাটালিয়ন সদর দপ্তর হতে বিশেষ অভিযান পরিচালনা করা হচ্ছে।